ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধু মেডিকেলে যেতে চান না খালেদা: আইজি প্রিজনস

রাজনীতি ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ১১ ১১:১১:১১
বঙ্গবন্ধু মেডিকেলে যেতে চান না খালেদা: আইজি প্রিজনস

রোববার বিকালে আইজি প্রিজনস পরিবর্তন ডটকমকে বলেন, বঙ্গবন্ধু মেডিকেলে নেয়ার কথা জানালে খালেদা জিয়া বলেন- ‘আমি ওই হাসপাতালে যাব না। কেন যাব না, তার কোনো ব্যাখ্যা দিতেও বাধ্য নই।’

এদিকে বিএনপির একাধিক সূত্রে জানা গেছে, খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা নিতে আগ্রহী নন। তিনি বেসরকারি ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নিতে আগ্রহী।

এর আগে শনিবার বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসকরা দাবি করেন, কারাবন্দি খালেদা জিয়া ‘মাইল্ড স্ট্রোকে’ আক্রান্ত হয়েছেন। দ্রুত চিকিৎসার ব্যবস্থা করা না গেলে তিনি বড় ধরনের স্ট্রোকে আক্রান্ত হতে পারেন।

রোববার সচিবালয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘খুব সম্ভবত গত পরশু খালেদা জিয়া রোজা রেখেছিলেন। বিকাল সাড়ে ৩টার দিকে হেলে পড়ে যাচ্ছিলেন। তখন তার সঙ্গে থাকা গৃহপরিচারিকা ফাতেমা ধরে ফেলেন। তাৎক্ষণিকভাবে জেলের চিকিৎসকরা তাকে শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেন।’

এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, খালেদা জিয়াকে চিকিৎসার জন্য প্রয়োজনে শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নেয়া হবে। এখানে পর্যাপ্ত চিকিৎসা দেয়া সম্ভব না হলে প্রয়োজনে তাকে ইউনাইটেড বা অন্য কোনো হাসপাতালে নেয়া হবে। তবে তা নির্ভর করবে শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎকদের সিদ্ধান্তের উপর।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে