ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রেমিক নিক নিয়ে রাত কাটাতে মুম্বাইয়ের ১০০কোটির বাংলোতে প্রিংঙ্কা অতঃপর

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ২৪ ১০:৪৬:১২
প্রেমিক নিক নিয়ে রাত কাটাতে মুম্বাইয়ের ১০০কোটির বাংলোতে প্রিংঙ্কা অতঃপর

কয়েকদিন আগেই মুম্বাই ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে করে নিয়ে এসেছেন ‘গুড ফ্রেন্ড’ নিক জোনাসকে। শুক্রবার রাতে তারা একসঙ্গে ডিনারে গিয়েছিলেন। সেখানে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও। ডিনার থেকে ফেরার সময় ক্যামেরা ঘিরে ধরে দু’জনকে। তখনই দেখা যায় প্রিয়াঙ্কাকে আগলে রাখছেন নিক। এমনকী প্রিয়াঙ্কার কোমরে হাত দিয়ে তাকে আড়াল করতেও দেখা গেছে নিককে। ওই ভিড়ের মধ্যে নিক ও প্রিয়াঙ্কাকে একবার হাত ধরতেও যেন দেখা গিয়েছিল। ক্যামেরা রয়েছে! তাতে কীঁ? ‘প্যায়ার কিয়া তো ডরনা কেয়া?’

অবশ্য প্রেমের কথা প্রকাশ্যে এখনও স্বীকার করেননি প্রিয়াঙ্কা বা নিক। কিন্তু তাদের কাজকর্ম তো সেদিকেই ইঙ্গিত করছে। ডিনারে মা মধু চোপড়ার উপস্থিতি সেই ইঙ্গিতের পালে আরও হাওয়া দিয়েছে।

তবে প্রিয়াঙ্কা-নিকের সম্পর্ক নিয়ে এই গুঞ্জন রাতারাতি তৈরি হয়নি। দু’জনের দেখা হয় ২০১৭ সালে। মেট গালার অনুষ্ঠানে গিয়ে। দু’জনেই ব়্যালফ লরেনের পোশাক পরেছিলেন। আর নিকের অনুরোধেই একসঙ্গে রেড কার্পেটে হেঁটেছিলেন পিগি চপস। এরপর থেকেই সম্পর্ক গভীর হতে শুরু করে। দু’জনকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। আমেরিকার মেমোরিয়াল ডে’র ছুটিও একসঙ্গে কাটিয়েছেন। আবার একসঙ্গে ম্যাচও দেখতে গিয়েছেন।

এ নিয়ে প্রিয়াঙ্কাকে প্রশ্নও করা হয়েছিল। তবে কৌশলে সে প্রশ্ন এড়িয়ে গিয়েছিলেন নায়িকা। বলেছিলেন, একই ডিজাইনারের পোশাক পরেছিলেন তারা। তাই একসঙ্গে হেঁটেছিলেন। দু’জনের পছন্দ-অপছন্দ প্রায় এক। তাই বন্ধুত্ব গড়ে উঠেছে।

আর সেই বন্ধুত্বের খাতিরেই নিককে ভারতে নিয়ে এসেছেন প্রিয়াঙ্কা। শোনা গেছে, নিকের খাতিরে ভরসোভার বাংলোতে পার্টি দেবেন পিগি চপস। সেখানে নাকি প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও থাকবেন।

ভিডিও লিংক

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে