ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বাঁচামরার ম্যাচে সুযোগ পাওয়ার আকুতি দিবালার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ২৪ ১৮:৩৬:৪৪
বাঁচামরার ম্যাচে সুযোগ পাওয়ার আকুতি দিবালার

প্রথম ম্যাচ ড্র করে ও পরের ম্যাচ হেরে তারা এবার বড় বিপদে। অথচ এমন সময়েও তরুণ তারকা ফরোয়ার্ড পাওলো দিবালা শুরুর একাদশে সুযোগ পাবেন কিনা তা নিয়ে আছে সংশয়। তাই অনেকটা আকুতি জানিয়েই ইনস্টাগ্রামে ছবি দিয়েছেন এই তারকা।

দিবালার দলে সুযোগ না পাওয়ার সবচেয়ে বড় কারণ লিওনেল মেসি। এই ২৫ বছর বয়সী সাধারণত খেলেন মেসির জায়গায়। তাই ২০১৭-১৮ মৌসুমে জুভেন্তাসের সর্বোচ্চ গোলদাতা (২৬ গোল) হওয়ার পরও জাতীয় দলের শুরুর একাদশে অন্য কোন অ্যাটাকিং পজিশনে সুযোগ পাচ্ছেন না তিনি।

বিশ্বকাপের শুরুতে আর্জেন্টাইন কোচ হোর্হে সাম্পাওলি বলেছিলেন দিবালার এখনো মেসির সাথে খেলার মত পরিপক্বতা আসে নি। এর প্রমাণ পাওয়া যায় প্রথম ম্যাচে। নবাগত আইসল্যান্ডের সাথে ১-১ গোলে ড্র করা ম্যাচে কোচ তাকে মাঠেই নামাননি। আর ক্রোয়েশিয়ার বিপক্ষে হারতে বসা দলকে উদ্ধার করতে ম্যাচের ৬৯ মিনিটে দিবালাকে মাঠে নামান কোচ। কয়েকটি সুযোগ সৃষ্টি করেছিলেন তিনি। তবে একা একা দলকে ম্যাচ জেতাতে পারেননি। আর্জেন্টিনা হারে ৩-০ গোলে।

গ্রুপপর্বের শেষ ম্যাচে ২৬ জুন আর্জেন্টিনার প্রতিপক্ষ নাইজেরিয়া। সুপার ইগলদের বিপক্ষে এই ম্যাচে জিততেই হবে তাদের। গুরুত্বপূর্ণ এই ম্যাচে দিবালা সুযোগ পাবেন কিনা তা এখনো নিশ্চিত নয়। তাই হয়ত ইনস্টাগ্রামে নিজের ছবি দিয়ে এই তারকা লিখেছেন, 'সুযোগের দিকে তাকিয়ে।'

এবার দেখা যাক সেই সুযোগ এই বিশ্বকাপে পান কিনা দিবালা।

সূত্র : ইনস্টাগ্রাম।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে