ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ওদের বাড়িতে ডেকে ধর্ষণ হল বউ, প্রাণ গেল শাশুড়ির!

বিশ্ব ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ২৪ ২০:১৩:০৩
ওদের বাড়িতে ডেকে ধর্ষণ হল বউ, প্রাণ গেল শাশুড়ির!

শনিবার (২৩ জুন) ভারতের পূর্ব মেদিনীপুরের এগরা থানার বড়নলগেড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। ২৫ বছর বয়সী গৃহবধূকে ঘরের মধ্যে একা পেয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে দুর্বৃত্তরা। বাইরে থেকে কিছুক্ষণ পর শাশুড়ি বাড়ি ফিরে এ খবর শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

স্থানীয় সূত্রে খবর, নির্যাতিতার স্বামী কর্মসূত্রে বাইরে থাকেন। শনিবার নির্যাতিতার শ্বশুর নগেন্দ্রনাথ পাল ও শাশুড়ি গঙ্গারানী পাল কেউই বাড়িতে ছিলেন না।

সে সময় ৩ বছর বয়সী ছেলেকে নিয়ে বাড়িতে ছিলেন ওই গৃহবধূ। অভিযুক্ত ছয়জন যুবক একটি মারুতি ভ্যানে এসে তার ঘরের সামনে দাঁড়ায়। তারা প্রেশার কুকার ফেরি করে বলে জানায়। পরে তারা ওই নারীর বাড়ির মধ্যে ঢুকে পড়ে। সেই সময়ে ওই গৃহবধূ একাই ছিলেন বাড়িতে। অভিযুক্তরা ওই গৃহবধূকে প্রথমে শ্লীলতাহানি এবং পরে ধর্ষণ করে বলে অভিযোগ ওঠেছে।

ওই নির্যাতিতার চিৎকার শুনে গ্রামবাসীরা যুবকদের হাতেনাতে ধরে ফেলে এবং তাদের বেধড়ক পিটুনি দেয়।

নির্যাতিতার শাশুড়ি গঙ্গাদেবী এই খবর পেয়ে তার মেয়ের বাড়ি থেকে নিজের বাড়িতে এসেই অসুস্থ হয়ে পড়েন। তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার খবর পেয়ে স্থানীয় থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তাদের ঘিরে ধরে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। ক্ষোভে ফেটে পড়েন মৃতার আত্মীয় ও স্বজনরা। পরে অভিযুক্ত ছয়জনকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। তবে এখন পর্যন্ত অভিযুক্তদের পরিচয় জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে এগরা থানার পুলিশ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে