ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

৪০ গজ দূর থেকে বাংলাদেশি মেয়ের অবিশ্বাস্য গোল নিয়ে চারিদিকে হইচই…(ভিডিও)

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ আগস্ট ১২ ০০:৪৭:৩৪
৪০ গজ দূর থেকে বাংলাদেশি মেয়ের অবিশ্বাস্য গোল নিয়ে চারিদিকে হইচই…(ভিডিও)

ভুটানে অনূর্ধ্ব ১৫ সাফ চ্যাম্পিয়নশীপে পাকিস্তানের বিপক্ষে ১৪-০ গোলের জয়ের ম্যাচে দর্শনীয় গোলটি করেছে বাংলাদেশের ডিফেন্ডার আঁখি খাতুন।Advertisement - PJM

বৃহস্পতিবার পাকিস্তানের বিপক্ষে এক সতীর্থের কাছ থেকে বল পেয়ে ডি-বক্সের বেশ সামনে থেকে প্রতিপক্ষ এক খেলোয়াড়কে ছিটকে ফেলে আরেকটু এগিয়ে যাওয়া। এরপর প্রায় ৪০ গজ দূর থেকে জোরালো শটে সরাসরি জালে।

বাংলাদেশ তো অবশ্যই, দক্ষিণ এশিয়ান ফুটবলের প্রেক্ষাপটে অবিশ্বাস্য এক গোল। তাও আবার অনূর্ধ্ব ১৫ টুর্নামেন্টে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসার ফুলঝুড়ি ফোটাটাই স্বাভাবিক।

দর্শনীয় গোল করা আঁখি ডিফেন্ডার হলেও নিজ থেকে বিল্ডআপ আক্রমণ গড়তে তার জুড়ি নেই। পাঁচ ফুট ছয় ইঞ্চি উচ্চতার আঁখি সেন্টারব্যাক পজিশনে থেকেই দুই প্রান্ত দিয়ে এরিয়াল পাস খেলে থাকে। নিজের ব্যক্তিগত গোলের আগেই দূরপাল্লার এরিয়াল পাসে তহুরা খাতুনকে দিয়ে করিয়েছে এক গোল। তহুরা শুধু আঁখির পাসে চোখ রেখে বলে মাথা লাগিয়েছে।

উলেক্ষ্য, এর আগে ঢাকায় অনূর্ধ্ব-১৫ সাফেও নিজের যোগ্যতা দেখিয়েছে সিরাজগঞ্জের মেয়ে আঁখি। তার পা থেকে এসেছিল দুটি গোল। তাই ডিফেন্ডার হয়েও টুর্নামেন্ট সেরা খেলোয়াড় হয়েছিলেন আঁখি।

আঁখির অসাধারণ গোলটি দেখে নিন…

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে