ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সুহানার উদ্দাম নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ আগস্ট ১৩ ১৫:০০:২৮
সুহানার উদ্দাম নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)

চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডের সঙ্গে সুহানা খানের সম্পর্ক বরাবরই ভাল। ক্লাব থেকে পার্লার, সর্বত্রই চাঙ্কি পান্ডের মেয়ের সঙ্গে দেখা যায় শাহরুখ-কন্যাকে। আর এবারেও তার অন্যথা হয়নি। অনন্যা পান্ডে এবং সানায়া কাপুরের সঙ্গেই নাচতে দেখ গেল সুহানাকে।

সম্প্রতি ভোগের ফটোশুটে একেবারে অন্যরকম লুকে দেখা যায় সুহানাকে। এরপরই সংশ্লিষ্ট ম্যাগাজিনের রেড কার্পেটে হাজির হয়ে মেয়ের ফটোশুট নিয়ে মুখ খোলেন শাহরুখ খান। তিনি বলেন, সুহানার এবার দায়িত্ব বেড়ে গেল। ভোগের মত ম্যাগাজিন যেভাবে তাকে সুযোগ করে দিয়েছে, তাই এবার তার মেয়েরও দায়িত্ব দর্শকদের প্রত্যাশা পূরণ করা।

অন্যদিকে সুহানা খানের ফটোশুটের পর থেকেই শাহরুখ-কন্যাকে বলিউডে ডেবিউ করানোর জন্য উঠেপড়ে রয়েছেন। যার মধ্যে করণ জোহর, সঞ্জয় লীলা বানশালী, সুজয় ঘোষ-এর মত পরিচালকরা রয়েছেন। তবে করণ জোহরের সঙ্গে শাহরুখ খান এবং গৌরী খানের সম্পর্ক ভাল হলেও, সুহানা খান অন্য কোনও পরিচালকের হাত ধরে বি টাউনে ডেবিউ করুন, এমনই চাইছেন কিং খান। যদিও, শেষ পর্যন্ত কোন পরিচালকের হাত ধরে সুহানা বলিউডে পা দেবেন, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

তবে মেয়ের বলিউডে ডেবিউ নিয়ে শাহরুখ খান যা-ই বলুন না কেন, সোশ্যাল সাইটে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে। সম্প্রতি এক নবাগতা টেলিভিশন অভিনেত্রী অভিযোগ করেন, সুহানা খান যেহেতু এখনও বলিউডে ডেবিউ করেননি, তাই তার মত নবাগতা দিয়ে কেন ভোগ-এর ফটোশুট করানো হল?

পাশাপাশি তিনি আরও বলেন, শাহরুখ খান কিংবা সুহানা খানের উপর তার কোনও রাগ নেই। কিন্তু, আচমকা কেন একজন স্টার কিড-কে এত বড় ম্যাগাজিনের ফটোশুট করানো হল? যা নিয়ে জোর তোলপাড়ও শুরু হয়। যদিও শাহরুখ খান এ বিষয়ে মুখে টু শব্দও করেননি।

ভিডিও লিংক

ভিডিও লিংক

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে