ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বিপিএলে খেলবেন মোহাম্মদ অাশরাফুল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ আগস্ট ১৪ ০১:২৮:১৬
বিপিএলে খেলবেন মোহাম্মদ অাশরাফুল

শুধু তাই নয় পাঁচ বছর পর আবারও বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল মাতাবেন মোহাম্মদ আশরাফুল। তবে সে ক্ষেত্রে তাকে তাকিয়ে থাকতে হচ্ছে ফ্র্যাঞ্চাইজিদের দিকে। কেননা ফ্র্যাঞ্চাইজিরা তাকে দলে টানলেই আবার টি-টোয়েন্টি সংস্করণে ফেরা হবে টাইগারদের সাবেক অধিনায়কের।

বলা বাহুল্য দুই বছর আগে ঘরোয়া ক্রিকেটে খেলার অনুমতি পেলেও বিপিএলে অনুমতি পাননি ‘অ্যাশ’। ফ্র্যাঞ্চাইজিরা এবার তাকে দলে টানলে তবেই দীর্ঘ অপেক্ষার ক্ষণ ফুরাবে আশরাফুলের।

সোমবার বনানি কার্যালয়ে সাংবাদিকেদের একথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান ও বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য মোহাম্মদ জালাল ইউনুস। “সে বিপিএল খেলার যোগ্য। তবে নির্ভর করছে ফ্র্যাঞ্চাইজিদের ওপর। যেহেতু তার সব ওপেন হয়ে যাচ্ছে সে খেলতে পারবে।’

তবে বিপিএলে সুযোগ পেলেও আগামী এক বছরের ভেতর তার জাতীয় দলে খেলার কোনো সম্ভাবনা বোধ হয় নেই। জালাল ইউনুসের মতে, গেল দুই মৌসুমের মতো ঘরোয়া ক্রিকেটের আসছে মৌসুমেও তাকে পারফরম্যান্সের প্রমাণ দিতে হবে, তার ফিটনেস লেভেল আপ টু দ্য মার্ক হতে হবে। এরপর যদি নির্বাচকরা মনে করেন তিনি আন্তর্জাতিক অঙ্গনে খেলার যোগ্য তবেই তাকে অনুমতি দেয়া হবে। তাকে টি-টোয়েন্টিতেও পারফর্ম করে দেখাতে হবে। যা গেল ৫ বছর তিনি করে দেখাতে পারেননি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে