ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

দুই একদিনের মধ্যেই সাকিবকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ আগস্ট ১৪ ১৬:২৮:৫৩
দুই একদিনের মধ্যেই সাকিবকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত

সাবেক টাইগার অধিনায়ক এবং বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খানও এর ব্যতিক্রম নন। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের সাথে আলাপকালে তাঁকেও কথা বলতে হয়েছে সাকিব ইস্যুতে।

অবশ্য তিনি নিজেও বলতে পারেননি নিশ্চিত করে যে সাকিব আদৌ দলের সাথে সংযুক্ত আরব আমিরাতে যাবেন কিনা। শুধু জানিয়েছেন আগামী দুই একদিনের মধ্যেই এই বিষয়ে সিদ্ধান্ত এবং পরিকল্পনা নেয়া হবে।

এমনও হতে পারে যে সাকিবকে এশিয়া কাপে খেলানোর পর জিম্বাবুয়ে এবং ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রাম দিতে পারে বোর্ড। আর সেসময়েই আঙ্গুলের সার্জারিটি করা হতে পারে তাঁর। আকরাম খানের কথা এমন আভাসই পাওয়া গেছে অবশ্য। তিনি বলেছেন,

'দুই একদিনের মধ্যে পরিকল্পনা করা হবে। সে (সাকিব) আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একজন প্লেয়ার। কোন টুর্নামেন্টটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ সেটা বিবেচনা করে সিদ্ধান্ত নেয়া হবে।'

উল্লেখ্য কিছুদিন আগে শেষ হওয়া ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও আঙ্গুলের ইনজুরিতে ভুগছিলেন সাকিব আল হাসান। কিন্তু এরপরেও ইনজেকশন দিয়ে খেলা চালিয়ে গিয়েছিলেন তিনি। দেশে ফেরার পর তাঁর আঙ্গুলের সার্জারি করানোর পরামর্শ দেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে