ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

টাইগারদের সামনে সিরিজ জয়ের হাতছানি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ আগস্ট ১৫ ০১:১১:২৮
টাইগারদের সামনে সিরিজ জয়ের হাতছানি

ওয়ানডে সিরিজ শেষে সৌম্য সরকারের নেতৃত্বে টি২০ সিরিজ খেলছে বাংলাদেশ। সীমিত ওভারের এই ফরম্যাটের প্রথম ম্যাচে ব্যাট হাতে দলকে পথ দেখিয়েছেন অধিনায়ক সৌম্যই।

মাত্র ৪১ বলে ৫৭ রানের ইনিংস খেলেছেন তিনি। আর তাতে দলও জয় পেয়েছে ৪ উইকেটের বড় ব্যবধানে। তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ দলের স্পিনাররাও দারুণ পারফর্মেন্স দেখিয়েছেন।

তাইজুল, নাঈম, ধ্রুবরা প্রত্যেকেই উইকেটের দেখা পেয়েছেন। তাছাড়া, পেসারদের মধ্যে আলাদা করে নজর কেড়েছেন শরিফুল ইসলাম ও সাইফউদ্দিন। বুধবার সিরিজের দ্বিতীয় ম্যাচে আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

এই ম্যাচেও তাদের দিকেই তাকিয়ে থাকবে পুরো দল। ডাবলিনের ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব মাঠে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯ টায়। এই ম্যাচে জয় পেলেই সিরিজ নিশ্চিত হবে সৌম্যদের।

এদিকে, কুচকির ইনজুরি নিয়ে আয়ারল্যান্ড থেকে বৃহস্পতিবার (৯ আগস্ট) দেশে ফিরছেন বাংলাদেশ 'এ' দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান নুরুল হাসান সোহান। তার বদলি হিসেবে ইতিমধ্যে বাংলাদেশ দলের সাথে যোগ দিয়েছেন বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম।

তাছাড়া, ইনজুরিতে পড়ে দল থেকে ছিটকে গেছেন পেসার তাসকিন আহমেদও। তিনিও দেশে ফিরেছেন। তার বদলে এ দলে ডাকা হয়েছে তরুণ সম্ভাবনাময় ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্তকে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে