ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ব্যাটে বলে দুর্দান্ত খেলে রেকর্ড বুকে সৌম্য সরকার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ অক্টোবর ১৭ ২২:০৯:৩৩
ব্যাটে বলে দুর্দান্ত খেলে রেকর্ড বুকে সৌম্য সরকার

এই মুহূর্তে খুলনার রান দুই উইকেটে ৮৬; খুলনার লিড ৭৫ রানের। উইকেটে আছেন সৌম্য সরকার (৩৪*) এবং তুষার ইমরান (১৯*)।আগের দিনে চার উইকেটে ২০০ রানের সঙ্গে তৃতীয় দিনে আরও ১১৫ রান যোগ করেছে রংপুর। এদিনে ৬১ রান খরচায় পাঁচ উইকেট নিয়েছেন সৌম্য সরকার।

রংপুরের ব্যাটসম্যানদের মধ্যে ৬৭ রানে নট আউট থাকেন তানবির হায়দার। মাঝে তানবিরের সঙ্গে ৭১ রানের দারুণ একটি জুটি গড়েছিলেন অধিনায়ক সাজেদুল। ২৯ রানে সাজেদুলকেও ফিরিয়েছেন সৌম্য।তাঁদের এই জুটিতে ১৪ রানের লিড নিয়েই ইনিংস শেষ করেছিল রংপুর। এদিকে সৌম্যের পাঁচ উইকেটের চারটির ক্যাচই লুফে নিয়েছেন উইকেটরক্ষক নুরুল হাসান সোহান।

খুলনার হয়ে চারটি উইকেট নিয়েছেন আল আমিন। এর আগে দিনের শুরুতে সাত উইকেটে ২৭২ রান দিয়ে খেলতে নেমে ৩০৪ রানে অল আউট হয় খুলনা।

দলের পক্ষে সর্বোচ্চ ৭৬ রান করেন সৌম্য সরকার। সঙ্গে এনামুল হক বিজয়ের ব্যাট থেকে আসে ৫৬ রান। রংপুরের হয়ে প্রথম ইনিংসে বল হাতে তান্ডব চালিয়েছেন সাজেদুল, তাঁর একার শিকার ছয় উইকেট।

টসঃ- রংপুর বিভাগ

খুলনা বিভাগ প্রথম ইনিংসঃ- ৩০৪ রংপুর বিভাগ প্রথম ইনিংসঃ- ৩১৫ খুলনা বিভাগ দ্বিতীয় ইনিংসঃ- ৮৬/২

রংপুর একাদশঃ- জাহিদ জাভেদ, মেহেদী মারুফ, মাহমুদুল হাসান লিমন, সোহরাওয়ার্দি শুভ, নাঈম ইসলাম, তানবীর হায়দার, ধীমান ঘোষ (উইকেটরক্ষক), রবিউল হক, সাজেদুল ইসলাম (অধিনায়ক), মোহাম্মদ সাদ্দাম, সঞ্জিত সাহা।

খুলনা একাদশঃ- রবিউল ইসলাম রবি, এনামুল হক বিজয়, সৌম্য সরকার, তুষার ইমরান, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), আফিফ হোসেন, মেহেদি হাসান, জিয়াউর রহমান, আব্দুর রাজ্জাক (অধিনায়ক), বিশ্বনাথ হালদার, আল-আমিন হোসেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে