ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

চ্যাম্পিয়ন হওয়ার পরেই বিশ্বকাপের সাথে ছবি তুলবেন মাশরাফি বিন মুর্তজা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ অক্টোবর ১৭ ২৩:০৫:১০
চ্যাম্পিয়ন হওয়ার পরেই বিশ্বকাপের সাথে ছবি তুলবেন মাশরাফি বিন মুর্তজা

সুতরাং, জাতীয় দলের খেলোয়াড়রা ট্রফিটি বিশ্বকাপ শুরুর আগেই কাছ থেকে দেখার সুযোগ পান। আগামী বছর ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠিত হবে আইসিসি বিশ্বকাপের ১২তম আসর। বিশ্বকাপের আগে সাধারণ ক্রিকেটপ্রেমীরা এই ট্রফি দেখার সুযোগ পাবেন।

প্রতিটি বিশ্বকাপের আগেই বিভিন্ন দেশে ট্রফি ভ্রমণ করে থাকে। তারই অংশ হিসাবে আইসিসি বিশ্বকাপের আগামী আসরের ট্রফিটি বুধবার বাংলাদেশে পৌঁছেছে। ১৮ অক্টোবর ট্রফিটি রাজধানীর যমুনা ফিউচার পার্কে রাখা হবে। সেখানে সব ধরনের মানুষ ট্রফিটি দেখার সুযোগ পাবেন।

১৯ অক্টোবর সিলেটের ক্রিকেটপ্রেমীরা ট্রফিটি দেখার সুযোগ পাবেন। এদিন সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে রাখা হবে ট্রফিটি। এরপর ২০ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রাখা হবে ট্রফিটি।

এবারের বিশ্বকাপে অংশ নিবে দশটি দল। দলগুলো হলো বাংলাদেশ, ইংল্যান্ড, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তান, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকা।

তবে এটা এখন শুধু একটু ছুঁয়ে দেখা আর আনুষ্ঠানিক ফটোসেশনের জন্য। ট্রফিটা আসলে নিজেদের কাছে আনতে হলে তো চাই বিশ্বকাপ জয়। বাংলাদেশের কি কখনও সেই স্বপ্নটা পূরণ হবে?

দেশের ক্রিকেট যেভাবে এগিয়ে যাচ্ছে, তাতে স্বপ্ন দেখাটাকে বাড়াবাড়ি বলবেন না কেউ। জিম্বাবুয়ে সিরিজে সুযোগ পাওয়ায় কাছ থেকে এই বিশ্বকাপের ট্রফি দেখতে পেয়েছেন অনেক তরুণ ক্রিকেটার।

তবে বিশ্বকাপ ট্রফির কাছে ছিলেন না বাংলাদেশ জাতীয় দলের বর্তমান অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। চ্যাম্পিয়ন হওয়ার পরে বিশ্বকাপের সাথে ছবি তুলবেন মাশরাফি বিন মুর্তজা। এ দিন বিশ্বকাপের সাথে সবাই ছবি তুললেও ছিলেন না ম্যাশ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে