ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

লম্বা সময়ের জন্য হোম সিরিজের স্বত্ব পেল যে কোম্পানি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ অক্টোবর ১৮ ২২:১৬:১০
লম্বা সময়ের জন্য হোম সিরিজের স্বত্ব পেল যে কোম্পানি

বৃহস্পতিবার এই বিষয়ে একটি চুক্তি সাক্ষর হয়েছে ওয়ালটন ও কে স্পোর্টসের মধ্যে। চুক্তিতে সই করেছেন কে স্পোর্টসের প্রধান নির্বাহী ফাহাদ এমএ করিম এবং ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম।

চুক্তির আওতায় গ্রাউন্ড ব্র্যান্ডিংয়ে ওয়ালটনের পেরিমিটার বোর্ড, উইকেটের উভয় পাশে থ্রিডি বোলিং পিচ ম্যাট, মিড ওয়াল বোর্ড, বাউন্ডারি রোপ, সাইট স্ক্রিন, প্রেজেন্টেশন ব্যাক ড্রপ, রোমান ব্যানার ইত্যাদিতে ওয়ালটনের লোগো ও পণ্য প্রদর্শিত হবে।

সঙ্গে আরও বেশ কিছু সুবিধা পাবে তারা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে কে স্পোর্টসের দুই বছরের চক্তি রিয়েছে ইন-স্টেডিয়া রাইটস বা গ্রাউন্ডস রাইটসের। এর ভিত্তিতেই তারা ওয়ালটনের কাছে দুই বছরের জন্য হোম সিরিজের স্বত্ব বিক্রি করেছে।

বিসিবির সাথে কে স্পোর্টসের চুক্তির মেয়াদ চলতি বছরের ১ সেপ্টেম্বর থেকে ২০২০ সালের ৩১ আগস্ট পর্যন্ত। আইসিসির ভবিষ্যৎ সূচি অনুযায়ী এই দুই বছরে বাংলাদেশ দল ৬ টি হোম সিরিজ খেলবে।

জিম্বাবুয়ের বিপক্ষে রোববার শুরু হচ্ছে টাইগারদের ওয়ানডে সিরিজ। এরপর দলটির বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে টাইগাররা। আর আগামী মাসে বাংলাদেশ সফরে আসবে ওয়েস্ট ইন্ডিজ। এই সবগুলো সিরিজেই স্পন্সর হিসেবে থাকবে ওয়ালটন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে