ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

এবাদত হোসেন এর ৫ উইকেটে জিম্বাবুয়েকে যে রানে অল আউট করল বাংলাদেশ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ অক্টোবর ১৯ ১৪:০৮:৩৪
এবাদত হোসেন এর ৫ উইকেটে জিম্বাবুয়েকে যে রানে অল আউট করল বাংলাদেশ

ক্রেইগ আরভিনকে দলীয় ৭ রানের মাথায় আউট করেন এবাদত হোসেন। এরপরেই অভিজ্ঞ ব্যাটসম্যান এবং উইকেট কিপার ব্রেন্ডন টেইলর কে ৬ রানে এলবিডাব্লিউর ফাঁদে ফেলেন মোহাম্মদ সাইফুদ্দিন।

দলীয় ১৫ রানের মাথায় শন উইলিয়ামসের উইকেট তুলে নেন এবাদত হোসেন। এখানেই শেষ নয় অভিজ্ঞ সিকান্দার রাজা দলীয় ২৮ রানের মাথায় এলবিডাব্লিউর ফাঁদে ফেলেন মোর্শেদুল আকতার। এরপর অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা কিছুটা প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করেন।

কিন্তু সেই চেষ্টা ব্যর্থ হয় দলীয় ৪৭ রানের মাথায়। তার সহযোগী পিটার মুরকে আউট করে ইমরান আলী। কিন্তু অন্য প্রান্ত থেকে দেয়ালের মতো দাঁড়িয়ে রয়েছেন ওপেনার হ্যামিল্টন মাসাকাদজা। এলটন চিগুম্বুরাকে সাথে নিয়ে এগিয়ে যান তিনি। ৪৭ রান থেকে এই দুইজন দলকে টেনে তোলেন ১৭১ রানে। ৪৭ রান করা চিগুম্বুরাকে আউট করেন সাইফুদ্দিন।

এর পরেই ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। বাকি সাত রান তুলতেই জিম্বাবুয়েকে অল আউট করে বাংলাদেশ। বাংলাদেশ হয়ে ৫ উইকেট তুলে নেন এবাদত হোসেন। তবে একাই লড়াই করেছেন হ্যামিল্টন মাসাকাদজা। ১০২ রান করে এবাদত হোসেন বল আউট হন তিনি

প্রস্তুতি ম্যাচের জন্য বিসিবি দল: সৌম্য সরকার (অধিনায়ক), মিজানুর রহমান, ফজলে মাহমুদ রাব্বি, মোসাদ্দেক হোসেন, জাকির হাসান (উইকেটরক্ষক), আরিফুল হক, আফিফ হোসেন ধ্রুব, সাইফ উদ্দিন, ইয়াসিন মিশু, এবাদত হোসেন, মোর্শেদুল আকতার এবং নাঈম হাসান।

জিম্বাবুয়ে ওয়ানডে স্কোয়াড: হ্যামিলটন মাসাকাদজা (অধিনায়ক), সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, শন উইলিয়ামস, পিটার মুর, এলটন চিগুম্বুরা, ডোনাল্ড তিরিপানো, কাইল জারভিস, ব্রান্ডন মাভুতা, রিচার্ড এনারাভা, জন নায়ুম্বু, ওয়েলিংটন মাসাকাদজা, তারিসাই মুসাকান্দা, টেন্ডাই সাতারা, কেফাস ঝুওয়াও।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে