ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাত্র ৩১ বলে ৯৬ রান করে বল ফাটিয়ে দিলেন ইভিন লুইস ভিডিওসহ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ নভেম্বর ০১ ১৫:৪২:৩৫
মাত্র ৩১ বলে ৯৬ রান করে বল ফাটিয়ে দিলেন ইভিন লুইস ভিডিওসহ

যদি ক্রিকেট বিশ্বের দিকে চোখ মেলে তাকান তাহলে কিছু খেলোয়াড় দেখতে পাবেন। যাদের খেলা শুধু নিজ নিজ দেশের ক্রিকেটাররাই পছন্দ করে না। সারা বিশ্বের ক্রীড়াপ্রেমী মানুষরা পছন্দ করেন।

আর এ তালিকায় এগিয়ে ক্যারিবিয়ানরা। তারা ব্যাটে-বলে দর্শকদের যে বিনোদন দিয়ে থাকে তা বিশ্বের অন্য ক্রিকেটাররা তেমন দিতে পারেনা বললেই চলে। তাই তো বিশ্বের বিভিন্ন দেশের ঘরোয়া লিগগুলোতে ক্যারিবিয়ানদের চাহিদা বরাবরই বেশি।

বিশেষ করে গেইল, রাসেল, নারিন, ব্রাভোভাই এবং লুইসরা ব্যাট হাতে নামলে ওপর প্রান্তে থাকা বোলারদের তো দম বন্ধ প্রায়। ফ্রাঞ্চাইজিভিত্তিক দলগুলোতে ক্যারিবিয়ানরা না খেললে তো এর আমেজ থাকে না। ফ্রাঞ্চাইজিভিত্তিক দলগুলোতে ক্যারিবিয়ানরা যে দলের হয়ে খেলুক অবশ্যই বিনোদন পাবে ফ্রাইঞ্চাইজির মালিক এবং দর্শকরা।

সদ্য শেষ হওয়া ক্যরিবিয়ান লিগে (পিসিএল) সেন্ট কিটস এন্ড নেভিস পেট্রিয়াসের হয়ে খেলেছিলেন এভিন লইস। একই দলের নেতা ছিলেন ব্যাটিং দানব গেইল। তাদের একটি ম্যাচে প্রতিপক্ষক বোলরকে নাকানি-চুবানি খাইয়েছেন লুইস।

প্রতিপক্ষ বোলারের যেই বল নিয়ে আসে আর তাকেই করেছেন সীমানা ছাড়া। আর তাতে বিধ্বস্ত প্রায় বলটি। গত বছর এই দলের হয়ে ১৭ বলে ৯২ রানের এক বিধ্বংসী ইনিংস খেলেছেন লুইস।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে