ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অবশেষে ভক্তদের কথা চিন্তা করে নির্বাচন নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত দিলেন মাশরাফি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ নভেম্বর ১১ ১১:৪৬:৫৩
অবশেষে ভক্তদের কথা চিন্তা করে নির্বাচন নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত দিলেন মাশরাফি

নড়াইল ২ আসনের জন্য আগামীকাল ক্ষমতাসীন দল আম লীগের মনোনয়নপত্র কিনেছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন বিষয়টি নিশ্চিত করে বলেন, আগামীকাল রোববার মনোনয়ন ফরম কিনতে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে যাবেন মাশরাফি বিন মর্তুজা।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাইলে এবার নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করবে মাশরাফি। তবে নিজের ইচ্ছায় নয়, যদি প্রধানমন্ত্রী চান তবেই নির্বাচন করবেন মাশরাফি।

শেষ মুহূর্তে সরে দাঁড়ালেন সাকিব আল হাসান। গতকাল নির্বাচনে অংশগ্রহণ করা নিয়ে কঠোর সমালোচনায় পড়েন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং মাশরাফি বিন মুর্তজা। মিশ্র প্রতিক্রিয়া দেখা যায় ভক্তদের মাঝে।

কেউ কেউ মাশরাফির অংশগ্রহণ মেনে নিলেও মানতে পারেননি সাকিব আল হাসানের অংশগ্রহণ। কারণ অার হয়তো ৭-৮ মাস পরেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন মাশরাফি বিন মুর্তজা। কিন্তু সাকিবের অবসর নিতে এখনো অনেক দেরি।

আর তাই সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। শেষ পর্যন্ত সিদ্ধান্ত থেকে সরে দাঁড়িয়েছেন সাকিব আল হাসান। তবে আজই মনোনয়নপত্র কিনেছেন ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সাকিব সরে দাঁড়ালো সরছেন না মাশরাফি।

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেটে বর্তমান অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ক্যারিয়ারের শেষ সময় পার করছেন।ধারণা করা হচ্ছে আগামী ২০১৯ বিশ্বকাপে পর টি-টুয়েন্টি এবং টেস্টের পর ওয়ানডে ক্রিকেট থেকে অবসর নেবেন মাশরাফি।

তবে সাকিবের নির্বাচন থেকে সরে দাঁড়ানোর একটাই কারণ এখনো অনেক দিন ক্রিকেট খেলতে চান সাকিব আল হাসান। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২০২৩ বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশ দলের হয়ে খেলবেন সাকিব। তাই ক্রিকেট মাঠে মনোযোগী হতেই নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন সাকিব।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে