ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাংলাদেশকে নিয়ে যা বললেন শোয়েব মালিক

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ নভেম্বর ২০ ১০:২৭:০৮
বাংলাদেশকে নিয়ে যা বললেন শোয়েব মালিক

মালিককে এই আসরেও দলে ধরে রাখে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফ্র্যাঞ্চাইজি। যার ফলে নিলামের লড়াইয়ে নামতে হয়নি তাকে। মালিক জানিয়েছেন, বিপিএলে অংশ নিতে মুখিয়ে আছেন তিনি।

সম্প্রতি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে দেওয়া এক ভিডিও বার্তায় মালিক বলেন, ‘শুভেচ্ছা বাংলাদেশ, আমি শোয়েব মালিক। আমি খুবই উন্মুখ, ২০১৯ সালেও আমি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে অংশ নিব। জয়ের এই পথ চলায় আমাদের সাথে থাকার আহ্বান জানাচ্ছি। আমরা জয় কিংবা জয়ই চাই।’

বিপিএলে চারটি আসরে অংশ নেওয়া মালিক তিনটি আসরেই খেলেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। একটি আসরে জিতেছেন শিরোপাও। তৃতীয় বিপিএলের শিরোপা জেতা দলটি ৩৬ বছর বয়সী এই ক্রিকেটার ছাড়াও দলে ভিড়িয়েছে বেশ কয়েকজন তারকা ক্রিকেটারকে। শক্তিশালী দল গঠন করতে দলটি সবগুলো ফ্র্যাঞ্চাইজির মধ্যে সবচেয়ে বেশি পরিমাণ অর্থ খরচ করেছে। দলটির মোট খরচ ৬ কোটি ২২ লাখ টাকা। এর মধ্যে ১ কোটি ২৪ লাখ টাকা দেশি ক্রিকেটারদের কিনতে এবং ৪ কোটি ৯৮ লাখ টাকা বিদেশি ক্রিকেটারদের কিনতে খরচ করা হয়েছে।

নিলামের আগেই ছয়জন ক্রিকেটারকে (তামিম ইকবাল, ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দিন, শোয়েব মালিক, আসেলা গুনারত্নে ও লিয়াম ডওসন) দলভুক্ত করেছিল কুমিল্লা। প্লেয়ার্স ড্রাফট ফ্র্যাঞ্চাইজিটি আরও ১৩ জন ক্রিকেটারকে দলে ভেড়ায়। ১৯ সদস্যের কুমিল্লার স্কোয়াডে দেশি ক্রিকেটার ১১ জন এবং বিদেশি ক্রিকেটার ৮ জন।

একনজরে বিপিএলের ষষ্ঠ আসরের জন্য কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড-

দেশি: তামিম ইকবাল, ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়াউর রহমান, মোশারফ রুবেল, মোহাম্মদ শহিদ, শামসুর রহমান, সঞ্জিত সাহা।

বিদেশি: শোয়েব মালিক, আসেলা গুনারত্নে, লিয়াম ডওসন, শহিদ আফ্রিদি, থিসারা পেরেরা, এভিন লুইস, ওয়াকার সালমাখেইল, আমির ইয়ামিন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে