ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শুভশ্রীর উদ্দাম নাচের ভিডিও ভাইরাল, ভিডিওসহ

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ নভেম্বর ২০ ১১:২১:৪১
শুভশ্রীর উদ্দাম নাচের ভিডিও ভাইরাল, ভিডিওসহ

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের খবরে বলা হয়, সম্প্রতি শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের এক বন্ধুর বিয়ের সঙ্গীতে নাচতে দেখা যায় অভিনেত্রীকে। যেখানে হরিয়ানার অন্যতম ‘আইটেম ডান্সার’ স্বপ্না চৌধুরীর ধুনে নাচতে দেখা যায় শুভশ্রীকে। ‘কালাচাশমা’ থেকে ‘বেবিকো বেস পাসান্দ হে’, সব গানের তালে নেচে অসর মাতিয়ে রাখেলন শুভশ্রী।

মজার বিষয় হল, সেই নাচে দৃশ্য ক্যামেরা বন্দী করলেন স্বয়ং রাজ চক্রবর্তী। আর নিজের ইনস্টা স্টোরিতে পোষ্টও করলেন। যা এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভাইরাল হয়ে গেছে। সেই নাচ দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন টলিউড অভিনেত্রীর ভক্তরাও।

সম্প্রতি নিজের জন্মদিন পালন করতে কলকাতা ছেড়ে বিদেশে পাড়ি দেন শুভশ্রী। সঙ্গে ছিলেন স্বামী রাজ চক্রবর্তী। গত ৩ নভেম্বর কলকাতা পা রাখেন জনপ্রিয় এই অভিনেত্রী। জন্মদিনের দ্বিতীয় দফা সেলিব্রেশন হয় ব্যাংককে। সেখানে রাজ ছাড়াও ঘনিষ্ঠ কিছু বন্ধু-বান্ধবিরা সঙ্গে অংশ নেয়।

জন্মদিনের রাতটা ছিল শুভশ্রীর জন্য বেশ বর্ণিল। কেক কাটা ও পানীয়ে চুমুক দিয়ে শুরু হয় তার জন্মদিনের সেলিব্রেশন। রাত বাড়তেই সেলিব্রেশনের সেই রং বদলে যায়। নিজের জন্মদিনে তাই উদ্দাম নাচলেন শুভশ্রী। কোন বাঁধায় তার নাচ থামাতে পারেনি। বিয়ের পর এটাই শুভশ্রীর প্রথম জন্মদিন। এদিন সাদা শর্ট খোলামেলা পোশাকে বেশ গর্জিয়াস দেখাচ্ছিল শুভশ্রীকে।

ভিডিওটি দেখতে এখানেক্লিক করুন

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে