ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

মিজানুরের অর্ধশতক, মোসাদ্দেকের আক্ষেপ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ১৩ ১২:৩৬:০৩
মিজানুরের অর্ধশতক, মোসাদ্দেকের আক্ষেপ

তার ফিরে যাওয়াতে দলীয় ১০৬ রানে চতুর্থ উইকেটের পতন ঘটেছে টাইগারদের। কামিন্দু মেন্ডিসের বলে শেহান জয়াসুরিয়ার হাতে ক্যাচ দেওয়ার আগে ৫৭ বল মোকাবেলায় ১ চারে ৩৮ রান করেন তিনি। তার বিদায়ের মধ্য দিয়ে বিচ্ছিন্ন হয়েছে মিজানুর ও তার মধ্যকার ৬৫ রানের মূল্যবান জুটিটির।

এ প্রতিবেদন লেখার সময় ইয়াসির আলি চৌধুরীকে সাথে নিয়ে দলের সংগ্রহ বাড়িয়ে নিতে লড়ে যাচ্ছেন মিজানুর রহমান। শেষ খবর পাওয়া পর্যন্ত, ৩২ ওভারের খেলা শেষে বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ১৩৮ রান। ৬ চার ও ১ ছক্কায় অর্ধশতক হাঁকানো মিজানুর ৬৪ রান নিয়ে ও ১২ রান নিয়ে এ মুহূর্তে ক্রিজে আছেন ইয়াসির।

এর আগে কলম্বোর আর প্রেমাদাসা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করার জন্য বাংলাদেশ ইমার্জিং ক্রিকেট দলকে আমন্ত্রণ জানায় স্বাগতিক লঙ্কান দলনেতা।

আমন্ত্রণে সাড়া দিয়ে ব্যাট করতে নেমে ইনিংসের দ্বিতীয় ওভারেই জাকির হাসানের উইকেট হারায় বাংলাদেশ। ১ রান করা জাকিরের পর দলীয় ৩০ রানে ব্যক্তিগত ১০ রানে নাজমুল হোসেন শান্ত ও দলীয় ৪১ রানের সময় ৮ রান করা নুরুল হাসানের উইকেট হারিয়ে চাপে পড়ে টাইগাররা।

সেখান থেকে ৬৫ রানের জুটি গড়ে দলের প্রাথমিক বিপর্যয় সামাল দেন মিজানুর ও মোসাদ্দেক।

সেমিফাইনালের বাংলাদেশ একাদশঃ মিজানুর রহমান, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন, ইয়াসির আলি, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (অধিনায়ক), শরিফুল ইসলাম, নাঈম হাসান, তানভীর ইসলাম ও শফিউল ইসলাম।

সংক্ষিপ্ত স্কোরকার্ড-বাংলাদেশ: ১৩৮/৪ (৩২ ওভার)মিজানুর ৬৪*(৭৯), জাকির ১(৪), শান্ত ১০(২৩), সোহান ৮(৮), মোসাদ্দেক ৩৯(৫৭), ইয়াসির ১২*(২২)।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে