ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ক্যাটরিনাকে চুমু খেয়ে 'সৌভাগ্যবান' শাহরুখ দেখুন ভিডিওসহ

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ১৩ ১৯:২৫:২২
ক্যাটরিনাকে চুমু খেয়ে 'সৌভাগ্যবান' শাহরুখ দেখুন ভিডিওসহ

ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজের এক প্রতিবেদনে ‍উল্লেখ করা হয়, 'হুসন পরচম' সিনেমা মুক্তির দিন সাংবাদিকদের মুখোমুখি হন ক্যাটরিনা। যেখানে শাহরুখের সঙ্গে অনস্ক্রিন চুম্বন নিয়ে প্রশ্ন করা হয় তাকে। বলা হয়, 'জিরো'তে শাহরুখ খানকে অনস্ক্রিন চুমু খেয়ে কি নিজেকে তার 'সৌভাগ্যবান' বলে মনে হচ্ছে? যার উত্তর দিতে গিয়ে হেসে ফেলেন ক্যাটরিনা। একইসঙ্গে জানান, শাহরুখ খানের সঙ্গে তার যে অনস্ক্রিন চুম্বনের দৃশ্য রয়েছে, তাতে তিনি কেন নিজেকে সৌভাগ্যবান মনে করবেন? উল্টো তাকে চুমু খাওয়ার জন্য শাহরুখ নিজেকে 'সৌভাগ্যবান' বলে মনে করছেন। এমনও দাবি করেন ক্যাটরিনা।

যদিও গোটা বিষয়টি বেশ মজার ছলেই সামলে নেন বলিউডের 'বার্বি ডল'। এর আগে 'যাব তাক হ্যায় জান'-এ শাহরুখ খানের সঙ্গে প্রথম চুম্বন দৃশ্যে অভিনয় করেন ক্যাটরিনা কাইফ।

'জিরো' সিনেমার শুটিং শেষ করে ইতিমধ্যেই সালমান খানের সঙ্গে 'ভারত' সিনেমার শুটিং শুরু করেছেন ক্যাটরিনা কাইফ। এই সিনেমায় ক্যাটরিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সালমান খান। সম্প্রতি এই সিনেমার পোস্টারও শেয়ার করেন পরিচালক আলি আব্বাস জাফর। প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পরই এই সিনেমায় সালমানের বিপরীতে স্ক্রিন শেয়ার করছেন ক্যাটরিনা।

শোনা যায়, পারিশ্রমিক নিয়ে বচসার জেরেই শেষ পর্যন্ত সালমান খানের 'ভারত' থেকে সরে যান পিগি। কিন্তু, টিম 'ভারত' স্পষ্ট জানিয়ে দেয়, মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্যই নাকি এই সিনেমা থেকে সরে যান প্রিয়াঙ্কা।

ভিডিওটি দেখতে এখানেক্লিক করুন

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে