ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আগামীকাল সিলেটের প্রথমই হতে পারে জিবনের শেষ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ১৩ ২১:৩১:৪০
আগামীকাল সিলেটের প্রথমই হতে পারে জিবনের শেষ

হুট করেই যদি মনে হয় শেষ তাহলে, শেষ।’ কাল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ওয়ানডে অভিষেক হতে যাচ্ছে। ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডেতে মাঠে নামবে মাশরাফি বিন মুর্তজার দল। হতে পারে এটি টাইগার অধিনায়কের শেষ ওয়ানডে সিরিজ। আবার এমন হতে পারে ওয়ানডে খেললেও সিলেটে খেলা হলো না তার! সব মিলিয়ে কালই সিলেটের প্রথমে হতে পারে নড়াইল এক্সপ্রেসের শেষও!

সিলেটে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ ওয়ানডেতে জিতলেই ধরা দিবে আরেকটি সিরিজ জয়ের সাফল্য। এরপরই তিনি শুরু করবেন নিজের জীবনের আরো একটি ইনিংস। হঠাৎ করেই রাজনীতিতে নাম লিখিয়ে বেশ আলোচনায় টাইগার অধিনায়ক। এ বছরের ৩০ তারিখ অংশ নিবেন একাদশ সংসদ নির্বাচনে। আর সেই নির্বাচনী প্রচার শুরু করবেন সিলেটে মাজার জিয়ারতের মধ্য দিয়ে। সেখান থেকেই তিনি চলে যাবেন তার নির্বাচনী এলাকা নড়াইলে।

নির্বাচনে জয়-পরাজয়ে হয়তো অনেক হিসাবনিকাশ রয়েছে। যদি তার দল জিতে যায় আর তিনিও জিতে যান তাহলে একজন সংসদ সদস্য হিসেবে তাকে যেতে হবে নিউজিল্যান্ডে দ্বি-পাক্ষিক সিরিজ খেলতে। এরপর এপ্রিলে খেলবেন আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে। আয়ারল্যান্ড থেকেই আসবেন ইংল্যান্ডে যেখানে খেলবেন তার শেষ ওয়ানডে বিশ্বকাপ।

কাল সিলেটে দেশের মাটিতে চলতি বছরের শেষ ওয়ানডে খেলতে নামবে বাংলাদেশ দল। শেষ ম্যাচে জিতলে জয়ের রংয়েই রঙ্গিন হবে ক্রিকেট। তবে এই সব কিছুর মাঝেও থাকবে বিদায়ের সুর! প্রশ্ন হয়ে থাকবে তাহলে কি এটাই দেশের মাটিতে মাশরাফির শেষ সিরিজ!

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে