ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

পাওয়েলের খোঁচা, মাশরাফির জবাব

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ১৩ ২১:৫৮:১৮
পাওয়েলের খোঁচা, মাশরাফির জবাব

ফলে, উইন্ডিজ অধিনায়ক রভম্যান পাওয়েল পেস বোলিংয়ের বিপক্ষে বাংলাদেশি ব্যাটসম্যানদের দুর্বলতা খুঁজে পেয়েছেন। তাই তিনি বেশ আত্মবিশ্বাস নিয়ে সংবাদ সম্মেলনে বলে গেছেন বাংলাদেশ ফাস্ট বোলিং পছন্দ করে না। এটা কাজে লাগাতে চান তারা।

"এটি সত্য, বাংলাদেশকে ফাস্ট বোলিং পছন্দ না। আমরা অবশ্যই সেটি কাজে লাগাতে চাইব। আশা করি আগামীকাল আমরা সেটা করতে পারব।" এরপর বাংলাদেশ দলপতি মাশরাফি বিন মর্তুজা পাওয়েলের এই কথা জবাব দিয়েছেন। তিনি মনে করেন উইন্ডিজ পেসাররা কোনো প্রভাবই ফেলতে পারেননি বাংলাদেশি ব্যাটসম্যানদের মধ্যে।

"ওদের পেস বোলিংকে কিন্তু আমরা দুইটা ম্যাচেই সামাল দিয়েছি। এটা ঠিক শুরুতে একটা-দুইটা উইকেট পড়েছে। শেষ ম্যাচেও যদি দেখেন, মুশফিক ও তামিমকে কিন্তু ওরা পেস বোলিং দিয়ে খুব একটা ভোগাতে পারেনি। একইসঙ্গে রিয়াদকেও না। ইনিংসের শুরুতে হয়তো কিছুটা হতে পারে, এটা স্বাভাবিক। সাকিবও খুব আরামসেই খেলেছে এবং শটসও খেলতে পেরেছে। আমার মনে হয় না, খুব একটা কিছু করতে পেরেছে (ওদের পেসাররা)।"

সিলেটের উইকেটও মিরপুরের মতো মন্থর। এমন উইকেটে ব্যাটসম্যানদের কাছ থেকে বিশেষ কিছু চান উইন্ডিজ দলপতি। ব্যাটসম্যানরা ভালো করলেই সিরিজের শেষ ম্যাচে জয় সম্ভব বলে মনে করেন তিনি।

"এখানকার উইকেট বাংলাদেশের অন্যান্য ভেন্যুগুলোর মতোই। মন্থর ও বল নিচু হয়ে আসবে। তাই আমরা আশা করতে পারি আমরা এখানে খাপ খাইয়ে নিয়ে উইন্ডিজকে জয় উপহার দিতে পারি। সেক্ষেত্রে আমাদের ব্যাটসম্যানদের ভুমিকা রাখতে হবে। তবে তারা শুরুটা ভাল করলেও শেষ পর্যন্ত তা ধরে রাখতে পারছে না। তাই অবশ্যই আমাদের একটি দল হিসেবে খেলতে হবে এবং ভাল ব্যাটিংটা শেষ পর্যন্ত নিয়ে যেতে হবে। তাহলেই আমরা দেশকে জয় উপহার দিতে পারব।"

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে