ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

উইন্ডিজদের চেপে ধরেছে বাংলাদেশ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ১৪ ১৩:১১:৫২
উইন্ডিজদের চেপে ধরেছে বাংলাদেশ

ব্রাভো-হোপের জুটিঃ

মিরপুরে ১৪৬ রানে অপরাজিত থেকে ইনিংস শেষ করেছিলেন শেই হোপ। আর সিলেটের মাঠেও আগের ম্যাচের ছন্দেই রয়েছেন হোপ। বাংলাদেশের বোলারদের বিপক্ষে শুরুতে সতর্ক থাকলেও ধীরে ধীরে ইনিংসের গতি বাঁড়াতে থাকেন এই ওপেনার। তাঁকে সঙ্গ দেয়া ড্যারেন ব্রাভোও ধীরগতিতে রান বাড়িয়ে চলেছেন।

মিরাজের আঘাতঃ

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ সিরিজ নির্ধারণী ম্যাচে টসে হেরে ব্যাটিং করতে নেমে শুরুতেই বিপদে পড়তে হয়েছে সফরকারী উইন্ডিজদের। চতুর্থ ওভারের পঞ্চম বলে ওপেনার চন্দরপল হেমরাজের উইকেটটি তুলে নিয়েছেন টাইগার স্পিনার মেহেদি হাসান মিরাজ।

মিরাজের করা বলটি কাট করতে গিয়ে মোহাম্মদ মিঠুনের হাতে ধরা পড়েন এই ওপেনার। ফলে দলীয় মাত্র ১৫ রানে প্রথম উইকেট হারিয়ে কিছুটা বিপদে পড়েছে উইন্ডিজ।

​উল্লেখ্য আজকের ম্যাচে দুটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে স্বাগতিক বাংলাদেশ। প্রথম দুই ওয়ানডেতে নিজেকে মেলে ধরতে ব্যর্থ হওয়া ইমরুল কায়েসকে থাকতে হচ্ছে আজ একাদশের বাইরে। আর তাঁর পরিবর্তে সুযোগ দেয়া হয়েছে মোহাম্মদ মিঠুনকে। অপরদিকে পেসার রুবেল হোসেনের পরিবর্তে আজ খেলছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন।

অপরদিকে উইন্ডিজ দল আজ খেলতে নামছে একটি পরিবর্তন নিয়ে। পেসার ওশানে থমাসের পরিবর্তে একাদশে এসেছেন ফাবিয়ান অ্যালেন।

বাংলাদেশ একাদশঃ

তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান।

উইন্ডিজ একাদশঃ

চন্দরপল হেমরাজ, শাই হোপ, (উইকেটরক্ষক), ড্যারেন ব্রাভো, মারলন স্যামুয়েলস, শিমরন হেটমায়ার, রোভম্যান পাওয়েল (অধিনায়ক), রস্টন চেজ, ফাবিয়ান অ্যালেন, কিমো পল, দেবেন্দ্র বিশু, কিমার রোচ।

সংক্ষিপ্ত স্কোরঃ

উইন্ডিজ-৬৪/২ (১৬ ওভার) (হোপ-৪০* স্যামুয়েলস ২*) টসঃ বাংলাদেশ (ব্যাটিং)

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে