ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

টাইগারদের জয় শুধু সময়ের ব্যাপার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ১৪ ১৮:৪৪:৪৬
টাইগারদের জয় শুধু সময়ের ব্যাপার

মারলন স্যামুয়েলসকে ১৯ রানে বোল্ড করেন মোহাম্মদ সাইফুদ্দিন। তবে বাংলাদেশকে খেলায় ফেরেন আবার মেহেদি হাসান মিরাজ। সেই শিমনন হ্যাটমিয়ারকে ০ রানে এলবিডাব্লিউর ফাঁদে ফেলেন মিরাজ। পরের ওভারেই এসে অধিনায়ক রোভমান পাওয়েলকে ক্যাচ আউট করেন মিরাজ।

৯৯ রানের মধ্যেই ৫ উইকেট হারিয়ে বিপদে পড়ে ওয়েস্ট ইন্ডিজ। দলীয় ১৩৩ রানের মাথায় রোস্টন চেজকে ৮ রানে আউট করেন সাকিব। ফাবিয়ান এলেনকে ৬ রানের সাকিব এবং কেমো পলকে ১২ রান ও কেমার রোচকে ৩ রানে আউট করেন মাশরাফি। তবে অন্য প্রান্ত থেকে একাই অপরাজিত থাকেন গত ম্যাচে সুপারস্টার ব্যাটসম্যান শাই হোপ।

১২১ বলে একাই লড়াই করে সেঞ্চুরি তুলে নেন। শাই হোপ এর ১০৮ রানের উপর ভর করে বাংলাদেশকে ১৯৮ রানের টার্গেট দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশের হয়ে মেহেদি হাসান মিরাজ ৪ টি সাকিব আল হাসান এবং মাশরাফি বিন মুর্তজা দুটি এবং মোহাম্মদ সাইফুদ্দিন ১ উইকেট লাভ করেন।

১৯৯ রানের টার্গেটে এখন ব্যাট করছে বাংলাদেশ দল। দলীয় ৪৫ রানের মাথায় ২৩ রান করে আউট হন লিটন দাস।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৩৭ ওভারে উইকেটে ১৮৪ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। তামিম ইকবাল ৭৩ এবং মুশফিক ৭ রান করে অপরাজিত রয়েছেন। জয়ের জন্য টাইগারদের প্রয়োজন ৭৫ বলে ১৫ রান।

বাংলাদেশ একাদশে দুই পরিবর্তন এসেছে। ইমরুল কায়েসের পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন মোহাম্মদ মিথুন। অন্যদিকে রুবেল হোসেনের পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন।

এদিকে উইন্ডিজ দলে এসেছে এক পরিবর্তন। ওশান থমাসের পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন ফাবিয়ান এলেন।

বাংলাদেশ একাদশ: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, মোহাম্মদ মিথুন, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: চন্দ্রপল হেমরাজ, শাই হোপ, ড্যারেন ব্রাভো, মারলন স্যামুয়েলস, শিমনন হ্যাটমিয়ার, রোভমান পাওয়েল (অধিনায়ক), রোস্টন চেজ, কেমো পল, কেমার রোচ, দেবেন্দ্র বিশু, ফাবিয়ান এলেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে