ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

এইমাত্র পাওয়া: আইপিএলের নিলামে যা ঘটলো রিয়াদের ভাগ্যে

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ১৯ ১৫:০৫:৫০
এইমাত্র পাওয়া: আইপিএলের নিলামে যা ঘটলো রিয়াদের ভাগ্যে

নিলামে অলরাউন্ডার ক্যাটাগরিতে ৭ম সেটে ছিল রিয়াদের নাম। রিয়াদের সাথে ছিলেন জিম্বাবুয়ের সিকান্দার রাজা ও অস্ট্রেলিয়ার অ্যাশটন টার্নার। সিকান্দার রাজাকে অকশনের টেবিলে ডাকা হলেও তাকে দলভুক্ত করতে আগ্রহ দেখায়নি কোনো দল। এরপর অ্যাশটন টার্নারকে দুই বার ডাকা হলেও আগ্রহ দেখাচ্ছিল না কোনো দল। যদিও তৃতীয় ডাকে তাকে কিনে নেয় প্রথম আইপিএলের শিরোপা জেতা দল রাজস্থান রয়্যালস। এরপর রিয়াদকে ডাকার কথা থাকলেও আর ডাকা হয়নি।

নাম না উঠার দুর্ভাগ্য অবশ্য রিয়াদের একার নয়। নিলামের তালিকায় থেকেও ডাক না পাওয়া ক্রিকেটার রয়েছেন আরও অনেকেই। যদিও নিলামে নাম থাকার পরও ডাক না পাওয়া নির্দ্বিধায় হতাশার বিষয়।

এর আগে নিলামে নাম উঠলেও বাংলাদেশ জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম দল পাননি তাকে কিনতে কোনো দল আগ্রহ না দেখানোয়। নির্দিষ্ট ক্যাটাগরিতে তার নাম ডাকা হলে কেউ তার জন্য বিড করেনি। ফলে অবিক্রীত থেকে যান মুশফিক।

প্রসঙ্গত, মুশফিক ও রিয়াদ দুজনেরই ভিত্তি মূল্য ধরা হয়েছিল ৫০ লাখ ভারতীয় রুপী। মুশফিক উইকেটরক্ষক এবং রিয়াদ অলরাউন্ডার হিসেবে জায়গা পেয়েছিলেন নিলামের তালিকায়।

আইপিএলের ১২তম আসরের পর্দা উঠবে আগামী ২৯ মার্চ। যদিও খেলোয়াড়দের বিশ্রামের কথা মাথায় রেখে আসরের সূচি খানিকটা এগিয়ে আনা হতে পারে। সেটি না হলে আগামী ১৯ মে ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। গত আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছিলেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। এবারও তাকে দলে রেখে দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে