ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিশ্রাম নয়, এবার নেতা-কর্মীদের যে নির্দেশ দিলেন শামীম ওসমান

রাজনীতি ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ জানুয়ারি ০২ ১৮:৫১:২৩
বিশ্রাম নয়, এবার নেতা-কর্মীদের যে নির্দেশ দিলেন শামীম ওসমান

নেতা-কর্মীরা জানালেন, সবাইকে শামীম ওসমান নির্দেশনা দিচ্ছেন মানুষের সাথে ভালো ব্যবহার, সালাম বিনিময় ও পাড়া মহল্লার কোন রাস্তা এমনকি বাড়ি-ঘরের অলিগলির রাস্তা বাকী আছে কিনা তার তালিকা তৈরি করতে হবে। ঘর থেকে বের হয়েই যেন এলাকার মানুষের প্রথম পা টি পড়ে উন্নয়নের সড়কে। হোক সেটা মহল্লার প্রধান সড়ক বা শাখা সড়ক। নেতা-কর্মীরা যেন দল মত নির্বিশেষে সকলরে সঙ্গে বন্ধু সূলভ আচরণ করেন।

শামীম ওসমানের নির্দেশনার বরাত দিয়ে জেলা আওয়ামী লীগ নেতা শাহ নিজাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশকে বিশ্বের উন্নত দেশে পরিণত করবেন। এ দেশ মালয়েশিয়া হতে বেশি দিন লাগবে না। শামীম ওসমান কোনো বিশ্রাম নিতে চান না। জনগণ শামীম ওসমানের কাজের মূল্যায়ন করে ভালোবেসে নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী করেছেন। তাই তিনি উন্নয়ন কাজ শুরু করতে দেরি করছেন না। তিনি আরো বলেন, শামীম ওসমান নারায়ণঞ্জগকে এমনভাবে সাজাতে চান যেন নারায়ণগঞ্জ বিশ্ব দরবারে একটি মডেল শহরে পরিণত হয়।

মুঠোফোনে শামীম ওসমান জানান, আমার কাজ একটাই শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করা। আর শেখ হাসিনা দেশটাকে সাজাতে চান তার স্বপ্নের মত করে। যেই স্বপ্ন আমাদের বঙ্গবন্ধু দেখেছিলেন। এ সরকার উন্নয়নের সরকার। সুত্রঃ বিডি প্রতিদিন

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে