ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ব্যতিক্রমী উদযাপনের পর বিশেষ বার্তা দিলো সাব্বির

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ জানুয়ারি ২০ ১৯:৫১:৫৯
ব্যতিক্রমী উদযাপনের পর বিশেষ বার্তা দিলো সাব্বির

রংপুর রাইডার্সের বিপক্ষে ছন্দ খুঁজে পেলেন সাব্বির। তাই তো হাফ সেঞ্চুরির পর বাংলাদেশের একমাত্র এই টি-টোয়েন্টি স্পেশালিষ্টের উদযাপনটা ছিল বাধভাঙা। প্রথমে ব্যাটের দিকে আঙুল তুলে দেখান। যেন বোঝাচ্ছিলেন, ব্যাট দিয়েই কথা বলেন তিনি। এরপর মাঠে সেজদাহও দেন সিলেট সিক্সার্সের এই ব্যাটসম্যান।

হাঁটছিলেন সেঞ্চুরির পথেই। ব্যাটকে তলোয়ার বানিয়ে রংপুর রাইডার্সের বোলারদের কচুকাটা করতে থাকেন সাব্বির। যদিও শফিউল ইসলামের বলে আউট হয়ে সাজঘরে ফেরেন তিনি। ফেরার আগে ডানহাতি এই ব্যাটসম্যান খেলেন ৮৫ রানের অনিন্দ্য সুন্দর এক ইনিংস। ৫১ বল মোকাবেলায় ৫টি চারের বিপরীতে ৬টি ছক্কায় ইনিংসটি সাজান তিনি।

সাব্বিরের ঝড়ো ইনিংসের সুবাদেই ১৯৪ রানের বড় সংগ্রহ দাঁড় করায় সিলেট। যদিও রাইলি রুশোর ব্যাটিং তাণ্ডবে ম্যাচটি জিতে নেয় রংপুরই। ম্যাচ হারলেও এদিন আলোচনায় ছিল সাব্বিরের ওই উদযাপন। খেলা শেষে নিজের উদযাপন নিয়ে মুখ খোলেন সিলেটের হার্ডহিটার এই ব্যাটসম্যান।

সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে নিজের ভেরিফাইড অ্যাকাউন্ট থেকে উদযাপনের একটি ছবি পোস্ট করেন সাব্বির। ক্যাপশনে লেখা ছিল, ‘আমি জানি আপনারা আমাকে কতটা ভালোবাসেন। আমি হয়তোবা কিছুদিন আপনাদের আশানুরূপ পারফরম্যান্স দিতে পারিনি, তাও আমার পাশে ছিলেন। আজ আপনারা সাব্বিরের উপর বিশ্বাস হারাননি তাই আমি আবারও ফিরে আসতে পেরেছি। এভাবে সবসময় ভালোবেসে যাবেন, আর দোয়া করবেন অবশ্যই।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে