ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বিপিএল কি আর কখনও খেলতে বাংলাদেশে আসবেন ওয়ার্নার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ জানুয়ারি ২০ ২২:১৬:২০
বিপিএল কি আর কখনও খেলতে বাংলাদেশে আসবেন ওয়ার্নার

যার কারণে সতীর্থ স্মিথসহ নিষিদ্ধ হোন এক বছরের জন্য।নিষেধাজ্ঞায় পড়ে আন্তর্জাতিক ক্রিকেট আর দেশের ঘরোয়া ক্রিকেটে খেলতে না পারা এই দুই তারকা ক্রিকেটার ফ্রাঞ্চাইজি ক্রিকেট খেলেছেন কানাডা গ্লোবাল টি-টোয়েন্টি লিগ, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ হয়ে প্রথমবারের মতো খেলতে আসেন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)।

কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে দুই ম্যাচ খেলে চোটে পড়ায় বিদায় নিয়েছেন স্টিভ স্মিথ। সিলেট সিক্সার্সের হয়ে ডেভিড ওয়ার্নার খেলেছেন সাত ম্যাচ। দুইজনই ছিলেন নিজের দলের দলনেতা, আবার দুজনই দেশে ফিরেছেন একই কারণে।গতকাল শনিবার রংপুর রাইডার্সের বিপক্ষে চলতি আসরের শেষ ম্যাচ খেলে ফেলেন ওয়ার্নার।

সাত ম্যাচে পাঁচটি ছয় আর উনিশ চারে ৩টি অর্ধশতকসহ করেন মোট ২২৩ রান। ব্যাটিংয়ের পাশাপাশি ফিল্ডিংয়েও দেখা গেছে দুর্দান্ত এক ওয়ার্নারকে। এই সাত ম্যাচে ক্যাচ নিয়েছেন ৩টি।শেষে একটা আক্ষেপ থেকেই যায়, নিজের প্রথম আসরে সবমিলে দূর্দান্ত ফর্মে থাকা ওয়ার্নার কি বাংলাদেশে আসবেন আবার বিপিএলে অংশ নিতে? নিষেধাজ্ঞা কাটিয়ে অস্ট্রেলিয়া দলে ফিরলে যে আবারও ব্যস্ত হয়ে পড়বেন এই বিশ্বসেরা! তখন কি আর সময় হবে বিপিএলে খেলতে আসার?

তবে যাবার বেলায় ওয়ার্নার কৃতজ্ঞতা জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ড আর নিজের দল সিলেট সিক্সার্সকে। কেননা, তার খারাপ সময়ে ক্রিকেটে ফেরার এমন সুযোগ করে দেয়ায়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে