ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আবারো নতুন চমক দেখালো ঢাকা ডায়নামাইটস

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ জানুয়ারি ২১ ১৩:০৫:০৯
আবারো নতুন চমক দেখালো ঢাকা ডায়নামাইটস

দক্ষিণ আফ্রিকার জার্সিতে ৪ টেস্ট ও ৭ টি-টোয়েন্টি খেলেছেন কুহন।

আসরের মাঝপথে নিজেদের নতুন চমক হিসেবে দক্ষিণ আফ্রিকার ৩৪ বছর বয়সী হিনো কুহনকে দলে নিয়েছে ঢাকা। প্রোটিয়াদের হয়ে ইতোমধ্যে টেস্ট ও টি-টোয়েন্টিতে খেলার অভিজ্ঞতা রয়েছে এ ক্রিকেটারের।

সাবেক শিরোপাজয়ী দলে সুযোগ পাওয়ার পর বাংলাদেশে ইতোমধ্যে চলে এসেছেন কুহন। রবিবার অনুশীলন করেছেন সাকিবদের সাথেও।

আন্তর্জাতিক অঙ্গনে খুব একটা পরিচিত মুখ নন কুহন। দক্ষিণ আফ্রিকার জার্সিতে খেলেছেন কেবল ৪টি টেস্ট ও ৭টি টি-টোয়েন্টি ম্যাচ। তবে ফ্র্যাঞ্চাইজভিত্তিক ক্রিকেটে বেশ নামডাক রয়েছে তার। শুধু তাই নয় টি-টোয়েন্টি ক্রিকেটে বেশ অভিজ্ঞও তিনি। এরই মধ্যে ১১ বছরের ক্যারিয়ারে খেলে ফেলেছেন ১০৩টি ম্যাচ।

যেখান থেকে ৮৫ ইনিংসে ব্যাট করার সুযোগ পেয়েছেন তিনি। ২৫.৯৪ গড়ে ইনিংসগুলো থেকে নিজের নামের পাশে ২৫.৯৪ গড়ে ১৮৯৪ রান সংগ্রহ তার। ১২৭.৮০ গড়ে ক্যারিয়ারে রানগুলো করার পথে এখনো অবধি শতকের মুখ না দেখলেও অর্ধশতক পূর্ণ করেছেন ১০বার। ক্যারিয়ারের সর্বোচ্চ অপরাজিত ৮৩ রানের ইনিংস।

চলমান আসরের জন্য ঢাকা ডায়নামাইটস স্কোয়াড-বিদেশি ক্রিকেটার: সুনিল নারাইন, রোভম্যান পাওয়েল, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, হজরতউলল্লাহ জাজা্ই, আন্দ্রে বিচ, ইয়ান বেল ও হিনো কুহন।

দেশি ক্রিকেটার: সাকিব আল হাসান, রুবেল হোসেন , নুরুল হাসান সোহান, শুভাগত হোম, রনি তালুকদার, মিজানুর রহমান, আসিফ হাসান, শাহাদত হোসেন রাজিব, নাইম শেখ, কাজি অনিক ও মোহর শেখ অন্তর।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে