ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাকিব খানের যে ছবির এক গানের বাজেট ২২ লাখ টাকা

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ ফেব্রুয়ারি ০৭ ২৩:২৫:২৬
শাকিব খানের যে ছবির এক গানের বাজেট ২২ লাখ টাকা

খবরটি অনেকের কাছে অবাক করার মতো হলেও এটাই সত্য বলে জানিয়েছেন জনপ্রিয় গীতিকার সুদীপ কুমার দীপ। তিনিই শাকিব খানের জন্য লিখেছেন ব্যতিক্রমী এ গানটি। শাকিবের নতুন ছবি ‘একটু প্রেম দরকার’ এ গানটি দেখা যাবে।

জানা গেছে, আগামী ৮ ফেব্রুয়ারি থেকে কক্সবাজার শুরু হতে যাচ্ছে শাকিব খান ও বুবলী অভিনীত ‘একটু প্রেম দরকার’ ছবির দুটি গানের শুটিং। তারমধ্যে শুধুমাত্র একটি গানেরই বাজেট রাখা হয়েছে ২২ লাখ টাকা।

গানটির কোরিওগ্রাফি করবেন ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব। গানটির বিষয়ে জনপ্রিয় গীতিকার সুদীপ কুমার দীপ তার ব্যক্তিগত ফেইসবুক আইডিতে লিখেছেন-

“শাহিন সুমন ভাইয়ার কাছে ‘দারুন লিখেছিস’ আশা করা কঠিন। অনেক দিন পর কাল সেটা পেলাম। মুখের ওপর বললেন, ‘হতে পারে তোর চিটাগাইংগা পোয়া নোয়াখাইল্যা মাইয়া, চুম্মা বা দুই দুবার কোটি কোটি ভিউ৷ এখানে সেখানে বাজে। বাট আমার কাছে ভালো লাগেনি। আজ যেটা লিখলি সেটা গত পাঁচ বছর যেমন লিখিসনি, আগামি দশ বছরেও পারবি কিনা সন্দেহ আছে। সত্যি, কলিজাতে লাগে।’

তিনি লেখেন, ‘একটু প্রেম দরকার’ ছবিতে গানটি ব্যবহার হবে। শাকিব খান ও বুবলী থাকবেন পর্দায়। কোরিওগ্রাফি করবেন কলকাতার বাবা যাদব। শুটিং বাজেট ২২ লাখ৷ কিছুতো আশা করা যায়, নাকি গায়ক দীপ ভৌমিক? মিউজিক কানে লাগার মতই হয়েছে শামি মাহমুদ। আমরা ভালো কিছুর অপেক্ষায় রইলাম।’

গানের প্রথম ক’লাইনও ফেসবুকে প্রকাশ করেন সুদীপ কুমার দীপ। কথাগুলো হচ্ছে- আমি যদি ভুল হই/ ঢেউয়ে ভাঙা কুল হই/ ঝরে পড়া ফুল হই/ দোষ কি তাতে!/ আমি যদি দুল হই/ এলোমেলো চুল হই/ প্রেমে তুলতুল হই/ নেবে কি সাথে?

জানি তুমি পারবে/ জেনে শুনে হারবে/ আমাকেও কাড়বে/ এক ইশারায়,/তাই বুঝে এসেছি/ বাঁকা ঠোঁটে হেসেছি/ আর ভালোবেসেছি/ যেই দিলে সায়……..”

‘একটু প্রেম দরকার’ ছবিতে শাকিব খান ও শবনম বুবলী ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, রেবেকা রউফ, নবাগতা মৃদুলাসহ আরো অনেকে।

এদিকে, ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান বর্তমানে কক্সবাজারে ব্যস্ত সময় পাড় করছেন। শামিম আহমেদ রনীর ‘শাহেনশাহ’ এবং শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ নামে দুটি ছবির কাজ শেষ করতে সেখানে শুটিং করছেন তিনি।

সেখান থেকেই শাকিব খান বলেন, ‘দুটি ছবির কাজই শেষ পর্যায়ে রয়েছে। এরমধ্যে ‘শাহেনশাহ’ ছবির জন্য দু’দিন সময় দিলে ছবির শুটিং শেষ হবে। গত তিনদিন এফডিসিতে ভারতের বাবা যাদবের কোরিওগ্রাফিতে দারুণ একটি গানে আমি ও নুসরাত ফারিয়া অংশ নিলাম। এফডিসির সেটে শুটিং হলেও দারুণ হয়েছে গানটি।

তিনি বলেন, ‘‘শাহেনশাহ’ ছবির পাশাপাশি শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ ছবির গান ও কিছু দৃশ্যের শুটিংয়ের কারণেই মূলত কক্সবাজার আসা। আশা করছি, দুটি ছবিই দর্শক পছন্দ করবেন।’

কক্সবাজার থেকে ঢাকায় ফিরেই মালেক আফসারীর নতুন ছবির কাজ শেষ করবেন কিং খান। এসকে ফিল্মসের ব্যানারে এ ছবিটি প্রযোজনা করছেন শাকিব খান ও ইকবাল হোসেন জয়। ছবিতে শাকিবের বিপরীতে শবনম বুবলী অভিনয় করবেন।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২২ মার্চ ‘শাহেনশাহ’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিটির মাধ্যমে এ বছরের প্রথম ছবি নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হতে যাচ্ছেন শাকিব খান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে