ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ভাগ্য মুখ ফিরে তাকালো ইমরুলের দিকে

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ ফেব্রুয়ারি ০৯ ১৫:৫১:২৩
ভাগ্য মুখ ফিরে তাকালো ইমরুলের দিকে

ইনজুরি নিয়ে ছিটকে পড়েছেন আসন্ন নিউজিল্যান্ড সিরিজ থেকে। দেশে অবস্থান করা বাকি ৪ টাইগার ক্রিকেটারের সাথে আজ দেশ ছাড়ার কথা থাকলেও নিউজিল্যান্ডের বিমান ধরা হচ্ছে না তার।

তার পরিবর্তে আজ বিকেলের মধ্যেই বিকল্প খেলোয়ারের নাম ঘোষণা করে মাশরাফি-রুবেলদের সঙ্গে বিমানযোগে নিউজিল্যান্ডে পাঠানো হবে অন্য কাউকে।

সাকিবের বিকল্প খেলোয়ার হিসেবে একজনের বদলি যথেষ্ট নয় টাইগার দলের জন্য। কারণ তার মতো অলরাউন্ডারের সন্ধান নেই বিসিবির ৩০ সদস্যর দলেও। যে কিনা সাকিবের ঘাটতি পূরণ করতে পারবে।

সাকিবের বদলি হিসেবে সবসময়ই একজন বা হাতি স্পিনার ও একজন ব্যাটসম্যানের প্রয়োজন হয় টাইগার স্কোয়াডে। কিন্তু ইতিমধ্যেই ১৪ জনের স্কোয়াড বাকি রয়ে যাওয়া কেবল একজনকেই অন্তভূ্ক্ত করবে বিসিবি।

আর সে দৌড়ে এগিয়ে আছেন ইমরুল কায়েস। নিউজিল্যান্ডর সিরিজের শুরু থেকেই ইমরুলকে নিয়ে বেশ নাটকীয়তা ঘটলেও সাকিবের পরিবর্তে ইমরুলই যাচ্ছেন মাশরাফি-রুবেলদের সঙ্গী হিসেবে। তৎখনাথ নির্বাচকদের গাইডে ইমরুল বাদে তেমন কারোর আর নাম নেই।

শেষমূহুর্তে ইমরুলের স্কোয়াডে অন্তভূক্তি হতে যাওয়াটা অনেকটা ভাগ্যর খেলের মতোই। এবার দেখা যাক বিশ্বকাপের আগে শেষবারের মতো সুযোগ পেলে কাজে লাগাতে পারেন কিনা ইমরুল কায়েস।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে