ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শুটিং করতে গিয়ে গুরুতর আহত ফেরদৌস-পূর্ণিমা

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ ফেব্রুয়ারি ১০ ১৫:২৭:০০
শুটিং করতে গিয়ে গুরুতর আহত ফেরদৌস-পূর্ণিমা

নির্মাতা নেয়ামূল বলেন, প্রাথমিকভাবে ফেরদৌস-পূর্ণিমাকে চিকিৎসা দেওয়া হয়েছে। বিকালে তাদেরকে নোয়াখালী সদরে নেওয়া হবে। শরীরের আঘাত কতটা গুরুতর সেটা জানার জন্য দুজনকে এক্স-রে করা হবে।

নায়ক ফেরদৌস নিজেও চ্যানেল আই অনলাইনকে তার দুর্ঘটনায় কথা জানিয়ে বলেছেন, পূর্ণিমা মোটর সাইকেল চালিয়ে শট দিচ্ছিল। আমি পেছনে বসা ছিলাম। চলন্ত অবস্থায় মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুজনেই পড়ে যাই। আঘাত বেশ গুরুতর।

দুপুর ২ টা নাগাদ নির্মাতা জানান, ফেরদৌস-পূর্ণিমা দুজনেই বিশ্রামে আছেন। বাকিদের নিয়ে শুটিং চলছে। নির্মাতা নেয়ামূলের সঙ্গে আলাপ করে জানা যায়, দুজনেই সিরিয়াস ভাবে আহত হয়েছেন। তাদের শরীরের একাধিক স্থানে ক্ষত হয়েছে।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ নিয়ে ছবি বানাচ্ছেন ‘এক কাপ চা’ খ্যাত নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল। ইচ্ছেমত এবং নুজহাত ফিল্মসের প্রযোজনায় নেয়ামূলের ‘গাঙচিল’ ছবিতে আরো অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান এবং বিশেষ চরিত্রে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

‘গাঙচিল’ ছবিতে একজন সাংবাদিকের (সাগর) চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌসকে। আর পূর্ণিমা অভিনয় করছেন (মোহনা) এনজিও কর্মী হিসেবে। ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালী জেলার গাঙচিল কোম্পানীগঞ্জ উপজেলার ৮ নং চর এলাহি ইউনিয়নে এর শুটিং শুরু হয়েছে চলবে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে