ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মূল্য ১৯ কোটি টাকা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ ফেব্রুয়ারি ১৮ ২২:০৩:১৬
মূল্য ১৯ কোটি টাকা

প্রায় দুই কোটি টাকা খরচ করে সাত জন ক্রিকেটাকে ড্রাফট থেকে দলে ভিড়িয়েছে দলটি। ২.২১ কোটি টাকা খরচ করেছে আরেক জায়ান্ট শেখ জামাল ধানমন্ডি ক্লাব। আবাহনী জাতীয় দলের চার ক্রিকেটার রুবেল হোসেন, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ মিঠুনকে দলে নিয়েছে।

অন্যদিকে শেখ জামাল মাহমুদুল্লাহ রিয়াদ, তাইজুল ইসলাম ও খালেদ আহমেদের মতন তারকা ক্রিকেটারদের নিয়ে দল সাজিয়েছে। গত বছরের রানার্স আপ লিজেন্ডস অব রূপগঞ্জ মমিনুল হককে দলে নিয়েছে।

অন্যদিকে শহিনপুকুর ক্রিকেট ক্লাবের হয়ে খেলবেন জাতীয় দলের দুই ক্রিকেটার মুস্তাফিজুর রহমান ও সৌম্য সরকার। এছাড়া আরেক বড় নাম লিটন দাস ও মোহাম্মদ আশরাফুলকে দলে নিয়েছে যথাক্রমে মোহামেডান ও প্রাইম ব্যাংক। এনামুল হক বিজয় খেলবেন প্রাইম ব্যাংকে।

দল সাজাতে গিয়ে আবাহনী ২ কোটি, শেখ জামাল ২ কোটি ২১ লাখ, রুপগঞ্জ ১ কোটি ৮৭ লাখ, প্রাইম দোলেশ্বর ১ কোটি ৭৯ লাখ, খেলাঘর ৭ লাখ টাকা খরচা করে দল সাজিয়েছে।

এছাড়া গাজি গ্রুপ ১ কোটি ৮৬ লাখ, মোহামেডান ২ কোটি ১২ লাখ, প্রাইম ব্যাংক ২ কোটি ১৮ লাখ, শাহিনপুকুর ১ কোটি ৪১ লাখ, ব্রাদার্স ১ কোটি ১১ লাখ, উত্তরা স্পোর্টিং ৮৭ লাখ ও বিকেএসপি – ৩৮ লাখ টাকা খরচা করেছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে