ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এবারো বেতন বাড়েনি আশরাফুলের

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ ফেব্রুয়ারি ১৮ ২৩:১৩:১৫
এবারো বেতন বাড়েনি আশরাফুলের

কিন্তু আশ্চর্য হলেও সত্য, এক টাকাও বেতন বাড়েনি মোহামেডান স্পোর্টিং ক্লাবের মোহাম্মদ আশরাফুলের। গত লিগে কলাবাগান ক্রীড়া চক্র ভালো কিছু করতে না পারলেও ৫টি সেঞ্চুরি করে চমকে দিয়েছিলেন ফিক্সিং কেলেঙ্কারিতে তখন আন্তর্জাতিক অঙ্গনে নিষিদ্ধ থাকা আশরাফুল।

এবার খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাচ্ছেন মাশরাফি বিন মুর্তজা আর মাহমুদউল্লাহ রিয়াদ। আবাহনী লিমিটেড ম্যাশকে ধরে রেখে তাকে ৩৫ লাখ টাকা দিচ্ছে। অন্যদিকে ক্লাব বদলেও ম্যাশের সমান পারিশ্রমিক পাচ্ছেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মাহমুদউল্লাহ রিয়াদ।

কিন্তু ক্লাব বদল হলেও আশরাফুলের ভাগ্যের কোনো পরিবর্তন হলো না। গতবারের মতো এবারও তিনি ১৫ লাখ টাকা পারিশ্রমিক পাবেন। যদিও গত আসর শেষ পারিশ্রমিকের এই টাকা তুলতে তাকে দ্বারে দ্বারে ধর্ণা দিতে হয়েছিল!

আশরাফুল যে পাঁচটা সেঞ্চুরি করেছিলেন, এর চারটিই বৃথা গেছে। এর চার ম্যাচেই কলাবাগান হেরেছে। দলীয় সাফল্যের গুরুত্ব উল্লেখ করে আশরাফুলের পারিশ্রমিক না বাড়া প্রসঙ্গে সিসিডিএম চেয়ারম্যান কাজী ইনাম বলেন, ‘খেলোয়াড়দের পারফরম্যান্স বা পারফরম্যান্স ভালো হলেও সেটি দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিল কি না, এসব বিবেচনা করেই পারিশ্রমিক ঠিক করা হয়েছে।

একটা ব্যাপারে নিশ্চিত করতে চাই, এ বছর যেন সব ক্লাব পারিশ্রমিক ঠিকভাবে দেয়। কোনো ক্লাব পারিশ্রমিক দিতে অনিয়ম করলে সিসিডিএম ওই ক্লাবের পয়েন্ট কাটবে কিংবা লিগ থেকে তাদের নিষিদ্ধ করতে পারবে।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে