ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শেষ ওয়ানডের জন্য বাংলাদেশের একাদশ ঘোষণা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ ফেব্রুয়ারি ১৯ ২১:০৯:২১
শেষ ওয়ানডের জন্য বাংলাদেশের একাদশ ঘোষণা

দুই ওয়ানডেতেই ওপেনিংয়ে ব্যর্থ হয়েছেন তামিম ইকবাল এবং লিটন দাস। তারপরও এই জুটির উপর আস্থা রাখতে চাইবে টিম ম্যানেজমেন্ট। যেহেতু মুশফিকের ইনজুরি সমস্যা রয়েছে তাই শেষ ম্যাচে লিটনকে দেখা যেতে পারে উইকেটের পেছনেও।

নেপিয়ার এবং ক্রাইস্টচার্চে শুরুতে ব্যাট হাতে ছন্দে দেখা গেলেও বাজে শট খেলে উইকেট ছুঁড়ে দিয়েছেন সৌম্য সরকার। শেষ ওয়ানডেতে দলকে হোয়াইটওয়াশ থেকে বাঁচাতে তাঁর ব্যাটে বড় স্কোর অবশ্যই চাইবে বাংলাদেশ দল।

চার নম্বরে মুশফিকুর রহিম নিয়মিত হলেও পুরাতন পাঁজরের ইনজুরি নতুন ভাবে জেগে ওঠায় তাঁকে নিয়ে শেষ ম্যাচে রয়েছে সংশয়। মুশফিক যদি না খেলেন তাহলে শেষ ম্যাচে দলে জায়গা পাবেন মমিনুল হক।

পাঁচ নম্বরে নেমে দুই ম্যাচেই ফিফটি হাঁকিয়েছেন মিঠুন। তাঁরও ইনজুরি সমস্যা রয়েছে, হ্যামস্ট্রিং ইনজুরির কারণে শেষ ওয়ানডেতে যদি তিনি না খেলতে পারেন তাহলে মাহমুদুল্লাহ রিয়াদকে উঠে আসতে হবে পাঁচ নম্বরে।

এক পজিশন এগিয়ে ছয় নম্বরে খেলবেন সাব্বির, সাত নম্বরে থাকবেন মেহেদি হাসান মিরাজ। পেস বোলিং অলরাউন্ডার হিসেবে দলে জায়গা নিশ্চিত সাইফুদ্দিনের।

যদি মিঠুন না খেলেন তাহলে একজন বাড়তি পেসার নিয়ে মাঠে নামতে পারে বাংলাদেশ দল। সেক্ষেত্রে মাশরাফি-মুস্তাফিজের সঙ্গে শেষ ওয়ানডের একাদশে জায়গা হচ্ছে রুবেল হোসেনের।

বাংলাদেশের সম্ভাব্য একাদশঃ

তামিম ইকবাল, লিটন দাস (উইকেট রক্ষক), সৌম্য সরকার, মুশফিকুর রহিম/মমিনুল হক, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, মোহাম্মদ মিঠুন/রুবেল হোসেন, মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে