ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

যে একাদশ নিয়ে রাতে মাঠে নামছে বার্সেলোনা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ ফেব্রুয়ারি ১৯ ২১:৩৮:৩৪
যে একাদশ নিয়ে রাতে মাঠে নামছে বার্সেলোনা

গোলরক্ষক-ঃ বরাবরের মতো এ ম্যাচেও গোলবারে থাকছেন মার্ক টের স্টেগানই। পায়ের মাংসপেশির ইনজুরির কারণে ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে আছেন জেস্পার সিলেসন। বিকল্প গোলরক্ষক হিসেবে তাই থাকছেন ইনাকি পেনা ও জকিন এজকিয়েতা।

রক্ষণভাগ-ঃ দলের জন্য সবচেয়ে আনন্দের সংবাদ প্রায় তিন মাস পর স্কোয়াডে ফিরেছেন ফরাসী তারকা স্যামুয়েল উমতিতি। তবে একাদশে থাকার সম্ভাবনা কম। একই সঙ্গে দুঃসংবাদও শুনেছে দলটি। ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন থমাস ভারমালেন। সেন্ট্রাল ব্যাক পজিশনে জিরার্দ পিকে ও ক্লেমো লিংলের জোড়ার উপর আস্থা ভালভার্দের। বিকল্প হিসেবে জেইসন মুরিলো ও মৌসা ওয়াগে রয়েছেন।

লেফট ব্যাক পজিশনে থাকছেন জর্দি আলবা। রাইট ব্যাকেভালভার্দের আস্থা সের্জি রোবার্তোর উপরই। তবে দেখা যেতে পারে নেলসন সেমেদোকেও।

মধ্যমাঠ-ঃ মাঝ মাঠে ইভান রাকিতিচ, সের্জিও বুস্কেতস এবং আর্থুর মেলো ত্রয়ীকেই বেশি পছন্দ করেন ভালভার্দে। কিন্তু ইনজুরির কারণে মাঠের বাইরে আর্থুর। বুধবার তাই রাকিতিচ ও বাসকেতসের সঙ্গে দেখা যেতে পারে আর্তুরো ভিদালকে। দ্বিতীয়ার্ধে দেখা যেতে পারে কার্লেস অ্যালেনাকে।

আক্রমণভাগ-ঃ অধিনায়ক লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের সঙ্গে উসমান দেম্বেলেই থাকতে পারেন মূল একাদশে। দ্বিতীয়ার্ধে বিকল্প হিসেবে নামতে পারেন ফিলিপ কৌতিনহো। তবে কেভিন প্রিন্স বোয়েটাং অপেক্ষা করছেন বার্সার হয়ে তার প্রথম চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচ খেলার জন্য।

সম্ভাব্য একাদশ: মার্ক টের স্টেগান, জর্দি আলবা, জেরার্দ পিকে, ক্লেমো লিংলে, সের্জি রোবার্তা, ইভান রাকিতিচ, সের্জিও বুস্কেতস, আর্তুরো ভিদাল, লুইস সুয়ারেজ, উসমান দেম্বেলে ও লিওনেল মেসি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে