ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আগামীকাল যে একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ০৭ ১২:৪১:৪৩
আগামীকাল যে একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ

চোট থেকে পুরোপুরি সেরে উঠতে না পারায় দ্বিতীয় টেস্টেও নেই মুশফিকুর রহিম। ওয়েলিংটন টেস্টের আগের দিন জানা গেল কুঁচকির চোটে ভুগছেন তামিম ইকবালও। যদি কোন কারণে তিনি খেলতে না পারেন তাহলে স্কোয়াডে বিকল্প যে আর কোন ব্যাটসম্যানই নেই!

তবে ইনজুরি থাকলেও তেমনি খেলবেন তামিম এটা প্রায় নিশ্চিতই সেই বিড়ম্বনায় পড়তে হচ্ছেনা বাংলাদেশকে। অন্যদিকে প্রথম টেস্টে ব্যর্থ হলেও দ্বিতীয় টেস্টেও থাকবেন লিটন দাস, মিথুনরা। কেননা আর ব্যাটসমানও স্কোয়াডে নেই আর। তবে পরিবর্তন আসবে বোলিংয়ে।

একাদশে ফিরছেন পেসার মোস্তাফিজুর রহমান। সেক্ষেত্রে বাদ পড়তে পারেন তিন পেসারের একজন। সেক্ষেত্রে খালেদ আহমেদের বাদ পড়ার সম্ভাবনাই বেশি। প্রথম টেস্টে সবাই ব্যর্থ হলেও খালেদকে বাদ দিতে চায় নির্বাচকরা। এছাড়া তেমন কোন পরিবর্তন আসবেনা দলে। কেননা স্কোয়াডে স্পিনাররা থাকলেও ওয়েলিংটনের বাতাসে পেস কার্যকরী হওয়াতেই সুযোগ পাচ্ছেন না তাইজুল, নাইমরা।

বাংলাদেশের সম্ভাব্য একাদশঃতামিম ইকবাল, সাদমান ইসলাম, লিটন দাস, মমিনুল হক, মোহাম্মদ মিথুন, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, ইবাদত হোসেন, মোস্তাফিজুর রহমান, আবু জায়েদ রাহী।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে