ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নিদাহাস ট্রফির সেই ফাইনাল ম্যাচ নিয়ে হবে ছবি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ০৯ ১৫:৩৪:০৩
নিদাহাস ট্রফির সেই ফাইনাল ম্যাচ নিয়ে হবে ছবি

তাছাড়া এই জয় নিয়ে বেশ কিছুদিন ধরে মেতে ছিল ভারতীয়রা। সেই ম্যাচে টান টান উত্তেজনার ওই মুহূর্তে কার্তিকের সেই বীরোচিত ইনিংসটির কথা এখনও মনে আছে দর্শকদের। এবার নিদাহাস ট্রফিতে বাংলাদেশের বিপক্ষে ৮ বলে কার্তিকের ২৮ রানের সেই বীরোচিত ইনিংসটি এবার আসছে রূপালি পর্দাতেও।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, কার্তিককে নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক। যেখানে ভারতীয় এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের জীবনী তুলে ধরা হবে। তবে নিদাহাস ট্রফিতে কার্তিকের বীরোচিত ওই ইনিংসের ওপর ভর করেই বায়োপিকের ঘটনাক্রম এগিয়ে যাবে। দলকে শিরোপা এনে দেওয়ার পর কার্তিকের উদযাপন। দীনেশ কার্তিকের বায়োপিকে মূল চরিত্রে অভিনয় করবেন ওয়েব সিরিজ মির্জাপুরে অভিনয় করা বিক্রান্ত মাসি।

এ ব্যাপারে ভারতীয় সংবাদমাধ্যম বলছে, কার্তিকের সঙ্গে অনেকটাই মেলে, আর এই কারণেই তাকে এই ভূমিকায় দেখা যাবে। দীনেশ কার্তিকের ভূমিকায় দেখা যাবে বিক্রান্ত মাসিকে। এদিকে শচিন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনি, মোহাম্মদ আজহারউদ্দিনের পর দীনেশ কার্তিককে নিয়ে বায়োপিক। স্বাভাবিকভাবেই এমন খবর নেটিজেনদের আগ্রহ শতগুণ বাড়িয়ে দিয়েছে। এবার দেখার বিষয়, রূপালি পর্দায় দীনেশ কার্তিককে কতটা ফুটিয়ে তুলতে পারেন বিক্রান্ত মাসি।

তাছাড়া বায়োপিকে কার্তিকের পুরো ক্যারিয়ারই সংক্ষেপে তুলে ধরা হবে। থাকবে তার ব্যক্তিগত জীবনের বিভিন্ন চড়াই-উতরাইও। এই যেমন প্রথম স্ত্রী নিকিতার সঙ্গে তার ডিভোর্স। এরপর তারই সতীর্থ মুরালি বিজয়ের সঙ্গে নিকিতার বিয়ে। ভারতীয় দল থেকে বারবার ছিটকে যাওয়াসহ এমন সব কিছুই থাকবে ওই ছবিতে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে