ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

হঠাৎ করেই আইপিএলে খেলার সুযোগ পেতে পারে রুবেল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ২৫ ১৩:২৫:৫২
হঠাৎ করেই আইপিএলে খেলার সুযোগ পেতে পারে রুবেল

আজ থেকে চেন্নাইয়ে শুরু হচ্ছে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক লিগ আইপিএলের এবারের আসর। উদ্বোধনী দিন রয়েছে একটি ম্যাচ। বর্তমান চ্যাম্পিয়ন মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংস খেলবে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

ক্রিকেটবিশ্বে ফ্রাঞ্চাইজি ক্রিকেটের প্রবর্তন ঘঠে এই আইপিএলের হাত ধরেই। এরপর একে একে সব দেশ ফ্রাঞ্চাইজি ক্রিকেট প্রবর্তন করলেও এখনও সবচাইতে বড় ক্রিকেট বাজার আইপিএল।

আগামী মে মাসে শুরু হতে যাচ্ছে ওয়ানডে ক্রিকেটের সবচেয়ে মর্যাদাকর আসর বিশ্বকাপ। তার আগে ছোট ফরম্যাটে উত্তেজনাপূর্ণ ও শ্বাসরুদ্ধকর লড়াইয়ে শামিল হবার সুযোগ পাচ্ছে বিশ্ব ক্রিকেটের মহাতারকারা।

হুট করেই মুম্বাইয়ের হয়ে খেলার কথা মানা করে দেন লাসিথ মালিঙ্গা। এর মধ্যেই ইনজুরির কারণে নিজেকে আইপিএল থেকে সরিয়ে রাখলেন অ্যাডাম মিলনেও।

মিলনের ছিটকে পড়ার ব্যাপারে এখন পর্যন্ত কোনও আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি ফ্র্যাঞ্চাইজিটি। তবে তাঁর পরিবর্তে উইন্ডিজদের তরুণ পেসার আলজারি জোসেফকে দলে ভেড়ানোর ব্যাপারে আশাবাদী তারা। তবে বাংলাদেশি পেসার রুবেলকেও টার্গেটে আছে তাদের। এমনটাই জানিয়েছে মুম্বাইয়ের একটি পত্রিকা।

দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে রবিবার নিজেদের প্রথম ম্যাচে খেলতে নামবে মুম্বাই ইন্ডিয়ান্স। মালিঙ্গা এবং মিলনে না থাকায় বর্তমানে তাদের দলটিতে রয়েছে মাত্র তিন জন স্পেশালিস্ট বিদেশি পেসার।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে