ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সেই পরিস্থিতিতে সাকিবকে দেখে হতবাক কলকাতার রানা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ২৫ ১৫:৩২:৫২
সেই পরিস্থিতিতে সাকিবকে দেখে হতবাক কলকাতার রানা

ওই পরিস্থিতিতে সাকিবকে দিয়ে বল করানোয় হতবাক কলকাতার ব্যাটসম্যান নিতিশ রানা। তিনি বলেন, ক্রিজে ছিলেন আন্দ্রে রাসেল ও শুভমান গিল। তারা উইকেটে থাকা অবস্থায় বাঁহাতি স্পিনারকে এনে ভুল করেছে হায়দরাবাদ। সাকিবের পরিবর্তে শেষ ওভারে অন্য কেউ বোলিং করলে ম্যাচের ফলাফল ভিন্ন হতে পারত।

ভীষণ চড়া ছিলেন রাসেল। গিলের ব্যাটেও শট আছে। তারা থাকার পর স্পিনার দিয়ে বল করানো ছিল অরেঞ্জ আর্মিদের আত্মঘাতী সিদ্ধান্ত। তাদের ভুলটা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন রানা।

বাঁহাতি ব্যাটসম্যানের ভাষ্যমতে, শেষ ওভারটা অনেক গুরুত্বপূর্ণ ছিল। সেসময় ভুবনেশ্বর বা অন্য কেউ বোলিং করলে ম্যাচের ফলাফল ভিন্ন হতে পারত। আমার মনে হয়, তাদের পরিকল্পনা ভেস্তে গিয়েছিল। রাসেল-গিল ক্রিজে থাকলে ফাইনাল ওভারে কোনোভাবেই আপনি স্পিনার আনতে পারেন না।

শেষ ১৮ বলে জয়ের জন্য কলকাতার দরকার ছিল ৫৩ রান। আন্দ্রে রাসেল ও শুভমান গিলের ব্যাটে ২ বল বাকি থাকতেই জয়ের বন্দরে নোঙর করে নাইটরা। শেষ ওভারে ২ ছক্কা মেরে জয় নিশ্চিত করেন গিল। শেষ পর্যন্ত ১০ বলে ১৮ রান করে অপরাজিত থাকেন তিনি।

তবে এদিন হায়দরাবাদকে একরকম একাই হারিয়ে দেন রাসেল। মাত্র ১৯ বলে সমান ৪টি করে চার-ছক্কায় ৪৯ রানের হার না মানা বিস্ফোরক ইনিংস খেলেন ক্যারিবীয় ব্যাটার।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে