ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আইপিএলের চ্যাম্পিয়ন দল নিয়ে শেন ওয়ার্নের ভবিষ্যদ্বাণী

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ২৫ ১৭:৪৮:৩৩
আইপিএলের চ্যাম্পিয়ন দল নিয়ে শেন ওয়ার্নের ভবিষ্যদ্বাণী

এবারের আসরে রাজস্থান দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডরের দায়িত্ব পালন করছেন কিংবদন্তি স্পিনার। শেন ওয়ার্নের জন্য আইপিএল অভিজ্ঞতা নতুন নয়। ২০০৮ সালে প্রথম আসরে সাধারণ মানের দল নিয়েও তাঁর অসাধারণ নেতৃত্বেই চ্যাম্পিয়ন হয়েছিল রাজস্থান রয়্যালস।

এরপর থেকে এখনো পর্যন্ত রাজস্থান দলটির সঙ্গে কোনো না কোনো দায়িত্বের সম্পর্কে জড়িয়ে আছেন ওয়ার্ন। ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ক্রিকইনফো তাই মুখোমুখি হয়েছিল ওয়ার্নের। সাক্ষাৎকারে ওয়ার্ন জানিয়েছেন, আইপিএলের এবারের আসরে কোন দল চ্যাম্পিয়ন হবে, প্লে-অফে খেলবে কোন চারটি দল এবং কে হবে আসরের সবচেয়ে দামী খেলোয়াড়। তাঁর মতে, এবার শেষ চারে খেলবে চেন্নাই সুপার কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান। আর চ্যাম্পিয়নশিপের বাজি রেখেছেন রাজস্থান রয়্যালসের পক্ষে।

সাক্ষাৎকারে ওয়ার্ন বলেন, ‘রাজস্থান খুব বড় বাজেটের দল গড়ে না। কিন্তু এবার প্রচুর অর্থ খরচ করে অ্যাস্টন টার্নার, বেন স্টোকস, জস বাটলার, জোফরা আর্চারের মতো একঝাঁক ম্যাচ জেতানোর মতো খেলোয়াড় কিনেছে রাজস্থান।

দলটাকে সবসময় আন্ডারডগ বলা হলেও জয়-পরাজয়ের অনুপাতে সবসময়ই এগিয়ে। এবার আইপিএলে গোলাপি জার্সি পরে নামবে রাজস্থান রয়্যালস। চ্যাম্পিয়ন হয়ে আসরটাকে গোলাপি রঙে রাঙাবে রাজস্থান, এমনটাই বিশ্বাস আমার।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে