ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘আহারে’ এবার কলকাতা কাঁপাবেন আরিফিন শুভ

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ২৫ ১৮:৪০:২৩
‘আহারে’ এবার কলকাতা কাঁপাবেন আরিফিন শুভ

ওপার বাংলা সিনেপ্রেমীদের কাছ থেকে প্রশংসাও পাচ্ছেন শুভ। দেশের নির্মাতাদের পাশাপাশি কলকাতার নির্মাতাদের কাছে চাহিদা বেড়েছে এই অভিনেতার। প্রথমবারের মতো ‘আহারে’ শিরোনামের কলকাতার ছবিতে অভিনয় করেছেন তিনি।

এতে তার বিপরীতে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। মুক্তির পর সিনেমাটি বেশ প্রশংসিতও হয়েছে সেখানে। এবার এই ছবিটির প্রদর্শনী হবে দিল্লিতে। এমনটিই জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া। খবরে আরো বলা হয়েছে, দিল্লিতে ‘হ্যাবিট্যাট চলচ্চিত্র উৎসব’এ ছবিটির প্রিমিয়ার হবে।

আগামী ১৭ ও ২৬ মে এই উৎসবে দেখানো হবে ছবিটি। ‘আহারে’ ছবিটিতে দুই ধর্মের মানুষের ভালোবাসার গল্প উঠে এসেছে। যা আবর্তিত হয়েছে খাবারকে ঘিরে। এতে বাংলাদেশি যুবক হিসেবে সামনে এসেছেন আরিফিন শুভ। যার নাম ফারহাজ চৌধুরী। যিনি কাজের জন্য কলকাতা শহরে আসেন।

অন্যদিকে মধ্যবিত্ত হিন্দু পরিবার থেকে উঠে আসেন ঋতুপর্ণা। দুজনেই রান্নায় পারদর্শী। গেলো ২২ ফেব্রুয়ারি ছবিটি কলকাতায় মুক্তি পায়। ২৫ দিন পার হয়ে গেলেও এখনো বেশ ভালোভাবেই প্রদর্শিত হচ্ছে। আরফিন শুভ এখন ‘মিশন এক্সট্রিম’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন। এতে আরিফিন শুভর বিপরীতে আছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮ জান্নাতুল ফেরদৌস ঐশী।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে