ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আমির বাহীন বিশ্বকাপ স্কোয়াড যে বার্তা দিলেন সাকলাইন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ এপ্রিল ১৯ ২৩:১১:০০
আমির বাহীন বিশ্বকাপ স্কোয়াড যে বার্তা দিলেন সাকলাইন

শুক্রবার নিজের ভেরিফায়েড টুইটারে বিশ্বকাপে পাকিস্তান দলে সুযোগ পাওয়া ক্রিকেটাদের ছবি পোস্ট করে সাকলাইন মোশতাক লেখেন, ‘বিশ্বকাপ খেলতে যাওয়া পাকিস্তানের ক্রিকেটারদের জন্য শুভকামনা রইল। আমার দৃঢ় বিশ্বাস তাদের নৈপুণ্যে দেশের সুনাম বৃদ্ধি পাবে। ’

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) মোহাম্মদ আমিরকে বাদ দিয়ে বিশ্বকাপে ১৫ সদস্যের দল ঘোষণা করে পাকিস্তান। বিশ্বকাপের আগে ইংল্যান্ড সফরে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন পাকিস্তান ক্রিকেট দল। ইংল্যান্ড সফরের জন্যও দল ঘোষণা করেছে পাকিস্তান। তবে ওই দলে রয়েছেন মোহাম্মদ আমির।

বিশ্বকাপ দলে মোহাম্মদ আমিরের থাকা না থাকা নিয়ে অনেক গুঞ্জন ছিল। তবে অফ ফর্মের কারণে শেষ পর্যন্ত তাকে বাদ দিয়েই দল ঘোষণা করা হয়েছে।

তবে ইংল্যান্ড সিরিজের জন্য আমির ও আসিফ মনোনিত হয়েছেন। তবে ওই সিরিজে ভালো করলে আমিরের অন্তর্ভুক্তির সম্ভাবনা রয়েছে বলে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশ হয়েছে।

পাকিস্তানের বিশ্বকাপ দল

মোহাম্মদ হাফিজ, ইমাম-উল-হক, বাবর আজম, আবিদ আলী, ফখর জামান, সরফরাজ আহমেদ (অধিনায়ক), হারিস সোহেল, শোয়েব মালিক, ফাহিম আশরাফ, হাসান আলী, ইমাদ ওয়াসিম, জুনায়েদ খান, মোহাম্মদ হাসনাইন, শাদাব খান ও শাহীন শাহ আফ্রিদি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে