ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আইপিএল ইতিহাসে ক্যারিয়ার সেরা রান করে হারলেন ধোনি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ এপ্রিল ২২ ১১:২৮:৩০
আইপিএল ইতিহাসে ক্যারিয়ার সেরা রান করে হারলেন ধোনি

৪৮ বলে ৮৪ রান করে অপরাজিত ধোনি। মারলেন পাঁচটি চার এবং সাতটি ছক্কো। আইপিএলে এ দিন সর্বোচ্চ রানও করে ফেললেন। তবে শেষরক্ষা হল না। সিএসকে অধিনায়ক দেখলেন, বিরাট কোহালির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ জিতল এক রানে। প্রথমে ব্যাট করে কোহালিরা করেন সাত উইকেটে ১৬১। চেন্নাই থেমে গেল আট উইকেটে ১৬০ রানে।

আগের ম্যাচে কোমরের চোটের জন্য বিশ্রামে ছিলেন ধোনি। এই ম্যাচে ফিরে অবিশ্বাস্য এক ইনিংস উপহার দিলেন চিন্নাস্বামীর দর্শকদের। রান তাড়া করতে নেমে ডেল স্টেনের বিধ্বংসী গতির সামনে উইকেট হারাতে থাকে চেন্নাই। কিন্তু লড়াইটা একাই বিপক্ষ শিবিরে নিয়ে যান ধোনি। কিছুটা সাহায্য করেছিলেন অম্বাতি রায়ডু। শেষ ওভার পর্যন্ত বিশ্বাস করা যায়নি, এই ম্যাচে এমন লড়াই হতে পারে। বিশ্বক্রিকেটের অন্যতম সেরা ফিনিশার কেন তাঁকে বলা হয়, তা আরও একবার বুঝিয়ে দিলেন ধোনি। বিশ্বকাপের আগে ধোনির এই ফর্ম কিন্তু স্বপ্ন দেখাচ্ছে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের।ম্যাচের পরে কোহালি এগিয়ে এসে অভিনন্দন জানিয়ে গেলেন ধোনিকে।

ম্যাচ শেষে ধোনিকে অভিনন্দন জানান কোহলিআগের ম্যাচে ইডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে দুরন্ত সেঞ্চুরি করে আসা কোহালি অবশ্য রান পাননি এই ম্যাচে। প্রথমে ব্যাট করতে নেমে দিনের তৃতীয় ওভারেই দীপক চাহারের বলে ধোনির হাতে ক্যাচ দিয়ে ফিরে যান কোহালি (৯)।

অধিনায়ক ফিরে যাওয়ার পরে একমাত্র পার্থিব প্যাটেলই (৩৭ বলে ৫৩) ভাল রান করেন। আগের ম্যাচে চোটের কারণে বিশ্রামে থাকা এ বি ডিভিলিয়ার্স এ দিন ২৫ করে আউট হয়ে যান। শেষ দিকে ১৬ বলে ২৬ করে যান মঈন আলি। ইডেনের ম্যাচে দুরন্ত খেলে আসা মঈনকে কেন এ দিন ছ’নম্বরে ব্যাট করতে পাঠানো হল, তা বিস্মিত করেছে অনেককেই। শেষ পর্যন্ত ২০ ওভারে আরসিবি তোলে সাত উইকেটে ১৬১।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে