ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শিরোপা নেইমারের পিএসজির; এমবাপ্পের হ্যাটট্রিক

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ এপ্রিল ২২ ১৪:১১:১৩
শিরোপা নেইমারের পিএসজির; এমবাপ্পের হ্যাটট্রিক

শিরোপা নিশ্চিত করার ম্যাচে সাবেক ক্লাব মোনাকের বিপক্ষে হ্যাটট্রিক করেছেন পিএসজির তরুণ তারকা কিলিয়ান এমবাপ্পে। তার হ্যাটট্রিকে রোববার রাতে ৩-১ গোলে জিতেছে প্যারিস সেন্ট জার্মেইন।

পায়ের মেটাসারসাল ভেঙে যাওয়ায় মাঠের বাইরে চলে যান নেইমার। মিস করেছেন চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ। তার দলও চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোয় বিদায় নিয়েছে। এরপর ব্রাজিলের হয়ে প্রীতি ম্যাচ মিস করেছেন এই ফরোয়ার্ড। মোনাকোর বিপক্ষে তার ফেরার কথা ছিল। কিন্তু শুরুর একাদশে ছিলেন না নেইমার। দ্বিতীয়ার্ধের শুরুতে মাঠে দেখা যায় তাকে।

তার আগেই অবশ্য দুই গোল করে দলকে জয়ের পথে রাখেন এমবাপ্পে। ম্যাচের ১৫ এবং ৩৮ মিনিটে দলকে ২-০ গোলের লিড এনে দেন ফ্রান্স তারকা এমবাপ্পে। এরপর দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিটে পূর্ণ করেন নিজের হ্যাটট্রিক। মোনাকো তখন বড় হারের শঙ্কায়। তবে পিএসজি পরে আর গোল পায়নি। উল্টো ম্যাচের ৮০ মিনিটে এক গোল দিয়ে হারের ব্যবধান কমায় মোনাকো।

দলের লিগ ওয়ানের শিরোপা জয়ের পথে এমবাপ্পে তার রিয়ালে যাওয়ার গুঞ্জন নিয়ে কথা বলেছেন। তিনি জানিয়ে দিয়েছেন, আগামী মৌসুমে রিয়ালে যাচ্ছেন না তিনি। জিদানকে তার পছন্দ। কিন্তু কথা ওখানেই শেষ। তিনি বলেন, 'আমি এখানে থাকছি। আমি পিএসজির একটা পরিকল্পনার অংশ।' এছাড়া চ্যাম্পিয়নস লিগ জিততে আগামী মৌসুমে আবার নতুন করে শুরু করবেন বলে উল্লেখ করেন এমবাপ্পে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে