ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

 ইংল্যান্ড পৌছাবে তো টিম ইন্ডিয়া ??

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ এপ্রিল ২২ ১৫:২৯:০৬
 ইংল্যান্ড পৌছাবে তো টিম ইন্ডিয়া ??

আর কদিন পরই শুরু হবে ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় যজ্ঞ ক্রিকেট ৷ এই উপলক্ষ্যে ইতিমধ্যেই যাত্রা প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছে দলগুলো।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসর শেষে আগামী ২২ মে ইংল্যান্ডে উড়ে যাবে ভারতীয় বিশ্বকাপ দল। ২৫ মে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলার কথা টিম ইন্ডিয়ার। তাই আগেভাগেই জেট এয়ারওয়েজে ৩০টি বিজনেস ক্লাসের টিকিট কেটে রেখেছিল বিসিসিআই। কিন্তু বিমান সংস্থাটি পরিষেবা বন্ধ করে দেওয়ায় এখন বিকল্প উড়ানের কথা ভাবতে হচ্ছে বোর্ডকে।

এত কম সময়ের মধ্যে ৩০টি বিজনেস ক্লাসের টিকিট জোগাড় করা চাট্টিখানি কথা নয়। বিসিসিআই অবশ্য আশাবাদী, সময়মতোই সমস্যার সমাধান হয়ে যাবে। জেটের বিকল্প হিসেবে ফ্লাই এমিরেটস এবং ভার্জিন এয়ারলাইনের সঙ্গে যোগাযোগ করেছেন বিসিসিআই কর্মকর্তারা। যদি ৩০টি বিজনেস ক্লাসের টিকিট নাও পাওয়া যায়, অন্তত ২৫টি বিজনেস ক্লাসের টিকিট জোগাড় করার চেষ্টা চালানো হচ্ছে। যাতে ক্রিকেটারদের, কোচিং স্টাফদের এবং ফিজিও টিমকে একসঙ্গে বিজনেস ক্লাসেই পাঠানো যায় ইংল্যান্ডে। কর্মকর্তাদের আশা, এই দুই এয়ারলাইন্সের কোনো একটিতে সব ক’টি টিকিটই পাওয়া যাবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে