ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ত্রিদেশীয় সিরিজে টাইগারদের নতুন ম্যানেজার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ এপ্রিল ২২ ১৯:২০:০৩
ত্রিদেশীয় সিরিজে টাইগারদের নতুন ম্যানেজার

বাংলাদেশ দলের বিদেশ সফরের ক্ষেত্রে বড় প্রশ্ন হয়ে থাকে ম্যানেজারের বিষয়টি। আন্তর্জাতিক সফরগুলোতে টিম ম্যানেজারই একটি দলের ভালোমন্দ দেখভাল করেন। সফরে দল কতটুক সুবিধাদি পাচ্ছে এর উপরও অনেকাংশে নির্ভর করে দলের পারফরম্যান্স। অর্থাৎ, পরোক্ষভাবে দলের পারফরম্যান্সে টিম ম্যানেজার রাখেন গুরুত্বপূর্ণ অবদান।

বাংলাদেশ সর্বশেষ সফরে অর্থাৎ নিউজিল্যান্ড সফরে দলের ম্যানেজার ছিলেন আরেক সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। ক্রাইস্টচার্চ থেকে ফেরার কালে অবশ্য সুখকর অভিজ্ঞতা হয়নি তার। জাতীয় দলের দেখভাল করার দিক থেকে সবচেয়ে অভিজ্ঞ ম্যানেজার খালেদ মাহমুদ সুজন দায়িত্ব নিতে চাচ্ছেন না এবারও। আর তাই সবকিছু বিবেচনা করা প্রধান নির্বাচককেই ম্যানেজারের দায়িত্ব দিতে যাচ্ছে বিসিবি।

নান্নু ম্যানেজার হলে অবশ্য দুইদিক থেকে উপকৃত হবে বাংলাদেশ দল। আয়ারল্যান্ড সফরে খেলোয়াড়দের পারফরম্যান্স বিবেচনা করে পরিবর্তন আনা হতে পারে বিশ্বকাপ দলে।

প্রধান নির্বাচক ম্যানেজার হিসেবে দলের সাথে থাকলে খেলোয়াড়দের যাচাই করতে পারবেন ভালো করে। তাছাড়া খেলোয়াড়রাও বিশ্বকাপের আগে শেষ সফরে নিজেদের ভালোমন্দ নির্দ্বিধায় বলতে পারবেন ‘প্রধান নির্বাচক কাম ম্যানেজারে’র কাছে।

একনজরে ত্রিদেশীয় সিরিজের সূচি-

৫ মে ২০১৯- আয়ারল্যান্ড বনাম উইন্ডিজ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব মাঠ।৭ মে ২০১৯- বাংলাদেশ বনাম উইন্ডিজ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব মাঠ।৯ মে ২০১৯- আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ, ম্যালাহাইড ক্রিকেট ক্লাব মাঠ।১১ মে ২০১৯- আয়ারল্যান্ড বনাম উইন্ডিজ, ম্যালাহাইড ক্রিকেট ক্লাব মাঠ।১৩ মে ২০১৯- বাংলাদেশ বনাম উইন্ডিজ, ম্যালাহাইড ক্রিকেট ক্লাব মাঠ।১৫ মে ২০১৯- আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব মাঠ।১৭ মে ২০১৯- ফাইনাল, ম্যালাহাইড ক্রিকেট ক্লাব মাঠ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে