ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

টিভিতে নয় যেভাবে দেখবেন আজকের বাংলাদেশ ও আয়ারল্যান্ডে খেলা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মে ০৫ ১০:১৭:৫৪
টিভিতে নয় যেভাবে দেখবেন আজকের বাংলাদেশ ও আয়ারল্যান্ডে খেলা

তবে টিভি রাইটস এবং আয়োজক দেশের সুবিধা-অসুবিধা বিবেচনায় ম্যাচের সময়ের ব্যাপারে কোনো তথ্য জানানো হয়নি। অবশেষে টুর্নামেন্ট শুরুর সময় ঘনিয়ে আসতে জানা গেলো ম্যাচ শুরুর তথ্য।

রাজধানী ডাবলিনের মালাহাইড এবং অদূরবর্তী ক্লনটার্ফে পালাবদল করে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো। সবগুলো ম্যাচই শুরু হবে স্থানীয় সময় সকাল ১০টা ৪৫ মিনিটে (বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিট)। অর্থাৎ সবগুলো ম্যাচই হবে দিনে। ফ্লাডলাইটের আলোয় খেলতে হবে না কোনো ম্যাচ।

আগামী ৫ মে থেকে শুরু হবে এ ত্রিদেশীয় সিরিজটি। তবে সে ম্যাচে খেলবে স্বাগতিক আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু বসে থাকবে না টাইগাররাও।

ত্রিদেশীয় সিরিজ শুরুর দিনে আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। পরে ক্লন্টার্ফে ৭ মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের ত্রিদেশীয় সিরিজের মিশন।

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ডের ম্যাচটি কোন টিভি চ্যানেলে দেখানো হবে নাহ ম্যাচটির আপডেট নিয়ে আপনাদের সাথে থাকবে সিটি২৪নিউজ।

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে স্বাগতিক আয়ারল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজের সাথে একটি ত্রিদেশীয় ওয়ানডে টুর্নামেন্টে অংশগ্রহণ করবে মাশরাফি বিন মুর্তজার দল।

তবে এই টুর্নামেন্ট শুরুর আগে আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। আগামী ৫ মে স্বাগতিক আয়ারল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। তবে ঐদিন ‘আয়ারল্যান্ড এ’ দলের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ৩.৪৫ মিনিট

ত্রিদেশীয় সিরিজের সূচি

৫ই মে, আয়ারল্যান্ড বনাম উইন্ডিজ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব

৭ই মে, উইন্ডিজ বনাম বাংলাদেশ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব

৯ই মে, আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ, মালাহাইড ক্রিকেট ক্লাব

১১ই মে, আয়ারল্যান্ড বনাম উইন্ডিজ, মালাহাইড ক্রিকেট ক্লাব

১৩ই মে, উইন্ডিজ বনাম বাংলাদেশ, মালাহাইড ক্রিকেট ক্লাব

১৫ই মে, বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব

১৭ই মে, ফাইনাল, মালাহাইড ক্রিকেট ক্লাব

বাংলাদেশের সম্ভাব্য একাদশঃ তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন আলী, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফুদ্দিন, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদী মিরাজ।

ত্রিদেশীয় সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড : জেসন হোল্ডার, জন ক্যাম্পবেল, ড্যারেন ব্রাভো, শাই হোপ, শেলডন কটরেল, শ্যানন গ্যাব্রিয়েল, কেমার রোচ, সুনিল অ্যামব্রিস, রেয়মন্ড রেইফার, ফাবিয়ান অ্যালেন, অ্যাশলে নার্স, রস্টোন চেজ, শেন ডাওরিচ এবং জোনাথন কার্টার।

ত্রিদেশীয় সিরিজের জন্য আয়ারল্যান্ড স্কোয়াড : উইলিয়াম পোটারফিল্ড (অধিনায়ক), অ্যান্ড্রু বালবির্নি, জর্জ ডকরেল, জশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, ব্যারি ম্যাকার্থি, জেমস ম্যাককলাম, টিম মুরতাঘ, কেভিন ও’ব্রায়েন, বয়েড র‍্যানকিন, পল স্টার্লিং, স্টুয়ার্ট থম্পসন, লরক্যান টাকার, গ্যারি উইলসন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে