ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সোয়া ২ লাখ ভোট পেয়ে প্রথমবার রাজনীতিতে অংশ মিমি চক্রবর্তীর

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মে ২৩ ১৯:৪১:২৬
সোয়া ২ লাখ ভোট পেয়ে প্রথমবার রাজনীতিতে অংশ মিমি চক্রবর্তীর

মিমি চলচ্চিত্রে অভিনয় করার পূর্বে একজন মডেল ছিলেন। তিনি ফেমিনা মিস্‌ ইন্ডিয়াতে অংশগ্রহন করেন। কিন্তু এবার সব ছাড়িয়ে রাজনীতিতে অংশ নিলেন মিমি চক্রবর্তীর

পশ্চিমবঙ্গের যাদবপুর থেকে প্রায় সোয়া দুই লাখ ভোট বেশি পেয়ে লোকসভা নির্বাচনে বিজয়ী হয়েছেন চিত্রনায়িকা মিমি চক্রবর্তী। ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূলের ঘাঁটি হিসেবে মনে করা হতো পশ্চিমবঙ্গকে। অথচ এই ঘাঁটিতে এবার হানা দিলো নরেন্দ্র মোদির বিজেপি।

পশ্চিমবঙ্গের প্রায় সব আসনেই হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে বিজেপি ও তৃণমূলের। এমনকি তৃণমূলের বাঘা বাঘা নেতারাও হারতে বসেছেন। তৃণমূলের এমন ক্রান্তিলগ্নে প্রায় সোয়া দুই লাখ ভোট বেশি পেয়ে পাশ করেছেন প্রথমবার রাজনীতিতে অংশ নেয়া চিত্রনায়িকা মিমি চক্রবর্তী।

পশ্চিম বাংলার গণমাধ্যমের বরাতে জানা যায়, যাদবপুর থেকে মিমি প্রায় ২ লক্ষ ২২ হাজার ৪৯৯ ভোটে জিতেছেন। মিমির প্রাপ্ত ভোট ৫ লক্ষ ৬৪ হাজার ৯১৯টি। তার বিপক্ষে দাঁড়ানো বিজেপি প্রার্থী অনুপম হাজরা পেয়েছেন ৩ লক্ষ ৪২ হাজার ৪২০ ভোট। অন্যদিকে বামেদের প্রার্থী বিকাশরঞ্জন ভট্টাচার্য্য পেয়েছেন ২ লক্ষ ৫৪ হাজার ১৭৩ ভোট।

টলিউডের শীর্ষ নায়িকাদের একজন মিমি। মমতা ব্যানার্জীর আহ্বানেই নাম লিখিয়েছিলেন রাজনীতিতে। আর প্রথমবার নির্বাচনে নেমেই রীতিমত বাজিমাৎ করলেন এই নায়িকা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে