ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বোলারদের কঠিন পরীক্ষা দিতে হবে, চ্যালেঞ্জ নিতে প্রস্তুত বাংলাদেশ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মে ২৫ ১৪:৫৩:৪১
বোলারদের কঠিন পরীক্ষা দিতে হবে, চ্যালেঞ্জ নিতে প্রস্তুত বাংলাদেশ

এবারের বিশ্বকাপ যে ব্যাটিং-বান্ধব উইকেটেই খেলা হবে সেটা অনেকদিন আগে থেকেই অনুমান করা গিয়েছিল। পাকিস্তান ও ইংল্যান্ডের সিরিজের কথাই ধরা যাক না। ৩৫০ এর বেশি করেও ম্যাচ জিততে পারেনি! সেখানে বোলারদের যে কঠিন পরীক্ষা দিতে হবে। বর্তমানে বাংলাদেশ দল রয়েছে কার্ডিফে। সেখানেই এক বিশ্বকাপের জন্য নিজেদের প্রস্তুত করছে সাকিব-মাশরাফিরা।

এই কার্ডিফেই পাকিস্তান ও ভারতের বিপক্ষে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। আশঙ্কা করা হচ্ছে দুইটি ম্যাচই হবে হাই-স্কোরিং। তাই রুবেল বললেন এই কঠিন পরীক্ষার চ্যালেঞ্জের জন্য প্রস্তুত তার দল। সেই সাথে আয়ারল্যান্ড সিরিজের অভিজ্ঞতাও কিছুটা কাজে আসবে বলে ধারণা করছেন রুবেল।

“আয়ারল্যান্ডে একটা ত্রিদেশীয় সিরিজ খেললাম। ইংল্যান্ডেও খেলার অভিজ্ঞতা আছে আমাদের। জানি এখানে আমাদের বোলাদের জন্য কাজটা কঠিন হবে। এখানে ৩০০-৩৫০ রান সহজেই হয়ে যায়। এখানে আমরা কীভাবে সফল হতে পারি, অবশ্যই একটা পরিকল্পনা থাকবে আমাদের। এটা নিয়ে কাজ করতে হবে কীভাবে আমরা কম রান দিতে পারি বা উইকেট বের করতে পারি।”

তিনি আরও যোগ করেন, “সবার মধ্যে আত্মবিশ্বাস আছে। সবশেষ ত্রিদেশীয় সিরিজে আমরা খুব ভালো ব্যাটিং, বোলিং করে বিশ্বকাপে পা রেখেছি। এটা আমাদের জন্য প্লাস পয়েন্ট। আশা করি সবাই ধারাবাহিকতা ধরে রাখবে। সবাই যদি নিজের ভূমিকা বোঝে, ভালো করতে পারে, আশা করি ভালো কিছুই হবে।”

আগামীকাল (২৬ মে) পাকিস্তানের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ এবং ২৮ মে ভারতের বিপক্ষে শেষ প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে