ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

যে কারনে গম্ভীরকে ‘বেকুব’ বললেন আফ্রিদি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মে ২৫ ১৮:২১:১৫
যে কারনে গম্ভীরকে ‘বেকুব’ বললেন আফ্রিদি

বিগত বেশ কয়েকদিন আলোচনায় রয়েছেন আফ্রিদি। মূলত তার বই ‘গেইম চেঞ্জার’ দিয়ে একেকবার ভিন্ন ইস্যূ নিয়ে আসেন তিনি। শুরুতেই আলোচনায় আসেন তার আসল বয়স নিয়ে। এছাড়াও ফিক্সিং ইস্যু নিয়ে কথা বলে আবারো আলোচনায় আসেন তিনি। তাছাড়া অধিনায়ক থাকাকালীন ওয়াকার ইউনুসের সাথে তার সম্পর্কের যে টানাহেঁচড়া চলছিল সেটিও তার বইয়ে লেখেন তিনি।

এবার নতুন করে আলোচনায় এসেছেন ভারতের সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীরের সমলোচনা করায়। ভারতের লোকসভা নির্বাচনে পূর্ব দিল্লি থেকে বিশাল ব্যবধানে জয়লাভ করেন গম্ভীর। সেই গম্ভীর কয়েকদিন আগে পাকিস্তানের সাথে সব ধরণের সম্পর্ক ছিন্ন করার কথা জানিয়েছিল।

মূলত কাশ্মীরে তাদের সেনাদের হত্যার কারণে পাকিস্তানের সাথে সম্পর্ক ছিন্ন করার কথা জানিয়েছেন। এমনকি বিশ্বকাপেও পাকিস্তানের সঙ্গে ম্যাচ বয়কটের কথা জানিয়েছিলেন তিনি। গম্ভীরের এমন উত্তরে ক্ষেপেছেন আফ্রিদি। তাকে বেকুব বলে আখ্যা দেন তিনি।

“আপনার কী মনে হয়, গম্ভীর যে কথাগুলো বলেছে সেগুলো সে তার বিবেক থেকে বলেছে? কোন শিক্ষিত লোক এসব বেকুবের মত কথা বলে? মানে তারা এমন একজনকেই ভোট দিয়েছে যার কোন বুদ্ধি-বিবেক নেই।”

আফ্রিদির এই মন্তব্যর পর এখনো গম্ভীর থেকে কোন পাল্টা উত্তর আসেনি। উল্লেখ্য, এইবার ভারতের লোকসভা নির্বাচনে বিজেপি থেকে দাঁড়িয়েছিল ভারতের এই সাবেক ক্রিকেটার। বেশ প্রতিদ্বন্দ্বী লোকদের পেছনে ফেলে জয় পেয়েছেন গম্ভীর।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে